বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম ॥ হবিগঞ্জ সদর উপজেলাবাসীর সেবক হয়ে উন্নয়ন কর্মকান্ড করতে চাই

  • আপডেট টাইম সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ৪৮৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, হবিগঞ্জবাসীর উন্নয়নে শাসক হয়ে নয়, সেবক হয়ে উন্নয়ন কর্মকান্ড করতে চাই। সততা ও দক্ষতার সাথে দীর্ঘ দিন ধরে হবিগঞ্জবাসীর সুখে দুঃখে কাজ করে যাচ্ছি। তাই ভবিষ্যতে এই ধারা প্রসারিত করতে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস ১০ মার্চ হবিগঞ্জের সচেতন মানুষ আনারস প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করবেন।
গতকাল রাতে গোপায়া ইউনিয়নের দিঘলবাগ গ্রামে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম এর সমর্থনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সভায় স্থানীয় গ্যন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও এলাকর যুব সমাজ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com