শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সদর উপজেলা যুব-সংহতির পক্ষ থেকে আতিককে সমর্থন জ্ঞাপন

  • আপডেট টাইম শুক্রবার, ১১ এপ্রিল, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সমন্বয়কারী ও ১৯দলীয় জোটের নেতা আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিকের প্রতি সম্পূর্ণ সমর্থন জ্ঞাপন করেছে হবিগঞ্জ সদর উপজেলা জাতীয় যুব-সংহতি (এরশাদ) এর ১০টি ইউনিয়নের নেতা কর্মীরা। গতকাল, বিকেলে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের শ্যামলীস্থ অফিসে হবিগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নের যুব-সংহতির নেতাকর্মীদের উপস্থিতিতে যুব-সংহতির আহবায়ক নুরুল হুদা ফারুকের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় উক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভার পূর্বে সদর উপজেলার ১০টি ইউনিয়নের নেতাকর্মীরা একযোগে এরশাদ জাতীয় পার্টির যুব-সংহতি থেকে পদত্যাগ করে। তারা ১৯দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টিতে যেগদানের সিদ্ধান্ত গ্রহণ করে।
সভায় বক্তারা বলেন, আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বিগত ৫বৎসরের অধিক সময় ধরে হবিগঞ্জ-লাখাই এলাকার জনগনের উন্নয়নে কাজ করেছেন। আতিক সব সময় গরীব-দুঃখী অসহায় সাধারণ মানুষের স্বার্থে কাজ করায় তিনি সাধারন মানুষের বন্ধু হিসেবে ইতিমধ্যে সুনাম ও খ্যাতি অর্জন করেছেন। তিনি হবিগঞ্জ সদর-লাখাই এলাকার বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নিশ্বার্থভাবে দান করেছেন। গরীব অসহায় মানুষের পাশে থেকে শীতবস্ত্র বিতরন করেছেন। হবিগঞ্জ সদর-লাখাই উপজেলার বিভিন্ন বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরন করেছেন। এমনিভাবে আতিক হবিগঞ্জ-লাখাই এলাকায় সামাজিক, ক্রীড়া উন্নয়ন, চক্ষু শিবির, স্বাস্থ্য সেবা সহ ছাত্র, যুবক, কৃষক, শ্রমিক, অসহায়, মেহনতী সকল শ্রেণীর মানুষের সঙ্গে মিলেমিশে হবিগঞ্জের উন্নয়নের জন্য কাজ করেছেন।
তাই আমরা হবিগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নের যুব-সংহতির নেতাকর্মীরা আতিকের হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ এবং আগামী দিনে ১৯দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টির পতাকা তলে থেকে আতিকের নেতৃত্বে কাজ করার অঙ্গীকার করছি।
সভায় যারা উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবসংহতির সিনিয়র যুগ্ম আহবায়ক এ এম রায়হান উদ্দিন নায়েব, যুগ্ম আহবায়ক মুখলিছুর রহমান, যুগ্ম আহবায়ক সামছুল ইসলাম তালুকদার, শাহ আলম তালুকদার, নুরপুর ইউনিয়ন যুবসংহতির আহবায়ক রিপন আহমেদ, সদস্য সচিব শাহাব উদ্দিন, নিজামপুর ইউনিয়নের আহবায়ক হোসাইন আহমেদ, সদস্য সচিব আবু তাহের সুলতান, পইল ইউনিয়ন যুবসংহতির আহবায়ক আহবায়ক জিল্লুর রহমান, সদস্য সচিব সুজন আহমেদ, তেঘুরিয়া ইউনিয়ন যুবসংহতির আহবায়ক মোস্তফা মিয়া, সদস্য সচিব ফজল আহমেদ, গোপায়া ইউনিয়ন যুবসংহতির ভারপ্রাপ্ত আহবায়ক শাহ আলম, সদস্য সচিব জামাল আহমেদ, যুগ্ম আহবায়ক বছির আহমেদ রাজু, হেলাল আহমেদ, রাজু আহমেদ, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবসংহতির আহবায়ক, হুমায়ুন আহমেদ, সদস্য সচিব মাইনুল হাসান দুলাল, রাজিউড়া ইউনিয়নের সদস্য সচিব ফজর আলী, লুকড়া ইউনিয়নের আহবায়ক শাহীন আহমেদ, সদস্য সচিব সুমলিম উদ্দিন, রিচি ইউনিয়নের যুগ্ম আহবায়ক শামীম আহমেদ, নজরুল ইসলাম, লস্করপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, পাভলু মিয়া, হিরাজ মিয়া, নান্নু মিয়া, জিতু মিয়া, খোকন আহমেদ, লালন মিয়া, মিন্টু আহমেদ, ফজল মিয়া, রাজু আহমেদ, লিটন মিয়া, সাঈদ হোসেন, শাহীন আহমেদ, শামীম আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com