বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ-বাহুবলের মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই-আতিক

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা সভাপতি ও হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক গতকাল নবীগঞ্জ উপজেলা পানিউমদা, গজনাইপুর, দেবপাড়া, আউশকান্দি বাজার, বাহুবল উপজেলার কটিয়াদী, খাগাউড়া রইচগঞ্জ বাজারসহ স্থানে গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগকালে তিনি বলেন-নবীগঞ্জ-বাহুবলের মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই। আমাকে এমপি নির্বাচিত করলে ব্যাপক উন্নয়ন করা হবে। তিনি বলেন-নবীগঞ্জ-বাহুবলে শিল্প কারখানা কি ভাবে বৃদ্ধি করা যায় সেই পরিকল্পনা নিয়ে আমি কাজ করতে চাই। শিল্প কারখানা গড়ে উঠলে কর্মসংস্থান বাড়বে। যার ফলে অত্র এলাকার বেকাররত্ব দূরীকরণ সম্ভব হবে। নির্বাচিত হলে এলাকার দাঙ্গা-হাঙ্গা নিয়ন্ত্রণে আমি বিশেষ পরিকল্পনা হাতে নেবো।
পথসভায় বক্তৃতা করেন জেলা জাপার সাবেক সহ-সভাপতি আব্দুল মুক্তাদীর চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, জেলা যুবসংহতির সভাপতি প্রভাষক এসএম লুৎফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী, জেলা কৃষক পার্টির সভাপতি গাজী মিসবাহ উদ্দিন, নবীগঞ্জ উপজেলা জাপার আহ্বায়ক ডাঃ শাহ আবুল খায়ের, বাহুবল উপজেলা সভাপতি সফি আহমেদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া, জেলা জাপা নেতা উস্তার মিয়া, জেলা জাপা নেতা সেলিম আহমেদ, জেলা জাতীয় ছাত্র সমাজ সভাপতি জুবায়েদ হোসেন, আয়ুব আলী মেম্বার, জাপা নেতা সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর, জেলা যুবসংহতির নেতা আব্দুল মুক্তাদীম নিশু, জাপা নেতা ফরিদ মিয়া,হায়দর মিয়া, মেখ সামছুল ইসলাম, আব্দুল কাইয়ুম, মুক্তার মিয়া, ফকির ফজলু মিয়া, কাজী জাহান, নুর আলী, নুরুল ইসলাম, শাহ শিপন, শাহ আব্দুল আজিজ, সানু মিয়া, ক্বারী আব্দুর রহমান, দেবেন্দ্র চন্দ্র দেব, মোঃ তাহির মিয়া, রঞ্জু দেব প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com