শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ-৩ আসনে আবু জাহিরকে সমর্থন দিলেন আতিকুর রহমান

  • আপডেট টাইম বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আনুষ্ঠানিকভাবে হবিগঞ্জ-৩ আসনে মহাজোটের প্রার্থী সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে সমর্থন দিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে শুধুমাত্র হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আতিকুর রহমান আতিক। গতকাল মঙ্গলবার বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। জাপা নেতা আতিকুর রহমান আতিক বলেন- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে হবিগঞ্জ-১ ও হবিগঞ্জ-৩ আসনে মনোনয়ন দেয়া হয়। বর্তমানে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক আমাকে শুধুমাত্র হবিগঞ্জ-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলের পক্ষ থেকে সিদ্ধান্ত দেয়া হয়েছে এবং মহাজোটের স্বার্থে হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক মহাজোট প্রার্থী অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে সমর্থন দিয়েছেন।
জাতীয় পার্টির নেতাকর্মীরা তার পক্ষে কাজ করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মহাজোটের বিজয় নিশ্চিত করবে। হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় পার্টি ও আওয়ামীলীগ উন্মুক্ত হিসেবে দলীয় প্রতিক নিয়ে আলাদাভাবে নির্বাচন করছে। যে প্রার্থী নির্বাচনে বিজয়ী হবেন তিনিই মহাজোটের সংসদ সদস্য হবেন। কিন্তু একটি মহল ফেসবুকে আমাকে নিয়ে অপ্রচার করছে। তিনি অপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। সংবাদ সম্মেলনে জাপা নেতা আতিক আরো বলেন-যারা সামাজিক যোগাযোগ মাধ্যম অপ্রচার করছেন তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করার প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচনের প্রচারণা করতে গিয়ে বাঁধার সম্মুখীন হচ্ছেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জাপা নেতা আতিক বলেন- মহাজোটের অন্যতম শরীকদল জাতীয় পার্টি। এখনও পর্যন্ত প্রচারে বাধাগ্রস্ত হইনি। কিন্তু স্থানীয়ভাবে কিছু পুলিশ সদস্যরা জাতীয় পার্টির নেতাকর্মীদের হয়রানীর করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ইতোমধ্যে নবীগঞ্জ পৌর জাপার সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, আজমিরীগঞ্জ পৌর জাপার আহ্বায়ক আব্দুল্লাহ ফারুক খান, আজমিরীগঞ্জ উপজেলা জাপা নেতা সালাহ উদ্দিনকে কোন প্রকার অভিযোগ ছাড়াই গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আমরা নিন্দা প্রকাশ করেছি। তিনি বলেন-যেহেতু আমরা মহাজোটে রয়েছি, প্রশাসন আমাদের প্রতি বিমাতাসূলভ আচরণ করবেন না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা জাপার সাবেক সহ-সভাপতি আব্দুল মুক্তাদীর চৌধুরী, বর্তমান সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, জেলা জাতীয় যুবসংহতির সভাপতি এসএম লুৎফুর রহমান, জাপা আয়ুব আলী মেম্বারসহ জেলা জাপা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com