বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

উন্নয়ন অব্যাহত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, এক সময় হবিগঞ্জ ছিল অবহেলিত। সাংবাদিক বন্ধুরা বিষয়টি নিয়ে নিয়মিত প্রতিবেদন প্রকাশ করেছেন। বিগত ১০ বছর আমি এমপি থাকার পর এই পরিস্থিতি বদলে গিয়ে এখন আলোকিত হবিগঞ্জে পরিণত হয়েছে। সাংবাদিকদের বিভিন্ন অনুষ্ঠানে আমি হবিগঞ্জের সম্ভাবনা নিয়ে প্রতিবেদন তুলে ধরার জন্য বারবার অনুরোধ করেছি। আপনারাও এতে এগিয়ে এসেছেন বলেই আজ হবিগঞ্জ আলোকিত হয়েছে। আমি জেলা সদরের এমপি হওয়ায় সমগ্র জেলার মানুষ আমাকে তাদের মানুষ মনে করে এবং হবিগঞ্জে যে উন্নয়ন হয়, তার সুফলও ভোগ করেন পুরো জেলাবাসী। শেখ হাসিনা মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, সরকারি বৃন্দাবন কলেজে অনার্স-মাস্টার্স, আধুনিক স্টেডিয়াম এবং জুডিসিয়াল ভবনের উপকারিতা পুরো জেলাবাসী ভোগ করছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এক শ্রেণির মানুষ সুযোগ পেলেই আমার পিছনে লাগে। দীর্ঘদিন যাবৎ আমি আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মাঠে থাকার পরও কিছু ফেসবুক প্রার্থী গুজব ছড়িয়েছে। যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করেছে তারা কোনও সময়ই আমাকে ভোট দেয় না। আমি নির্বাচনে না আসলে তাদের প্রার্থীর জয়ের সুযোগ হবে, এই আশায় গুজব ছড়ায় তারা। কিন্তু মনে রাখতে হবে- কুকুরের কামড়, হাঠুর নিচে। আমি কর্মে বিশ্বাস করি এবং আল্লাহর উপর বিশ্বাস ছিল হবিগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারো মনোনয়ন দিবেন। আর সকলেই জানেন, শেখ হাসিনা টাকার বিনিময়ে মনোনয়ন বাণিজ্য করেন না। যে কাজ করে, তাকেই তিনি মনোনয়ন দেন। যেহেতু আমি ভাল কাজ করেছি, তাই মনোনয়ন পাওয়া নিয়ে আমার কোনও সংসয় ছিল না।
এমপি আবু জাহির বলেন, সাংবাদিকদের যে কোনও বিষয়ে আমি পাশে ছিলাম। সাংবাদিকরাও আমাকে আপন করে হবিগঞ্জ প্রেসক্লাবের অজীবন সদস্য পদ দিয়েছেন। আমি এই পরিবারের একজন হিসেবে বলতে চাই, বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন তারা টেন্ডারবাজী করেছে। আওয়ামী লীগের কেউ টেন্ডারে গেলে জেলে যেতে হয়েছে। কিন্তু আমার এই ১০ বছরের সময়ে ছাত্রদল, যুবদলের লোকজন অবাধে টেন্ডারে গেছে। আগামী নির্বাচনে জেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের বিরোধ নিরসনে এমপি আবু জাহিরের ভূমিকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে নির্বাচনে তাকে সহযোগিতার আশ্বাস দেন।
মতবিনিময় সভায় হবিগঞ্জ জেলা শহর ছাড়াও লাখাই এবং শায়েস্তাগঞ্জের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে আরো বক্তৃতা করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, সাবেক সভাপতি এডঃ মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, শফিকুর রহমান চৌধুরী, এডঃ রুহুল হাসান শরীফ, হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম রতন, লাখাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাসেম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com