শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুই এমপির মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দশম জাতীয় সংসদের ২ জন সংসদ সদস্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন। দু’জন হচ্ছেন দশম জাতীয় সংসদ নির্বাচনে নবীগঞ্জ-বাহুবল আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু এবং সিলেট ও হবিগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য আওয়ামীলীগ নেতা আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
ওই আসনে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলেন জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক ও কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু। কিন্তু পার্টি থেকে আতিকুর রহমান আতিককে মনোনয়ন দেয়া হয়। এতে বাবু’র অনুসারীরা এলাকায় ঝাড়ু মিছিল করে। শেষ পর্যন্ত বাবু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এদিকে একই আসনে আওয়ামীলীগের মনোনয়ন ছেয়েছিলেন হবিগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য আওয়ামীলীগ নেতা আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন দেওযান শাহ নেওয়াজ মিলাদ গাজী।
তাদের এমন স্বতন্ত্র¿ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় চলছে আলোচনা-সমালোচনা। আবার কেউ কেউ বলেছেন এখনও প্রার্থী বদলের সম্ভব্যনা রয়েছে। তাই হয়তো তারা কৌশলে স্বতস্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে শেষ পর্যন্ত কি হয় এমটাই দেখার অপেক্ষায় জনসাধারণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com