বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে-জিকে গউছ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ৪৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে বিএনপি কর্মীরা ঘরে ফিরে যাবে না। আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সেই আন্দোলনেরই একটি অংশ।
তিনি গতকাল সোমবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা স্বেচ্ছাসেবকদলের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
সভায় মেয়র জি কে গউছ আরও বলেন, বাংলাদেশের বিভিন্ন ব্যাংক থেকে হাজার হাজার টাকা গায়েব হয়ে যায়, শেয়ার বাজারের টাকা লুট হয়ে যায়, ব্যাংকের বোল্ড থেকে সোনা গায়েব হয়ে যায়, কয়লা উধাও হয়ে যায়, কিন্তু জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয় না। গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয় না। অথচ মাত্র ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ১০ বছরের সাজা দেয়া হয়েছে। আওয়ামীলীগ সরকারের এই অন্যায়ের প্রতিবাদে দেশবাসী বিক্ষুদ্ব। দেশের কিছু অতিউৎসাহী পুলিশ সদস্যের বাঁধার কারণে মানুষ রাজপথে নামতে পারেনি। কিন্তু আসন্ন নির্বাচনের ব্যালটকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে বেঁচে নিয়েছে দেশের মানুষ। ব্যালটের মাধ্যমেই আওয়ামীলীগ সরকারের দুঃশাসনের জবাব দেয়া হবে।
জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি জহিরুল হক শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, আব্দুল কাইয়ুম, মামুনুর রশিদ, তজম্মুল হক চৌধুরী, আব্দুল বাতেন চৌধুরী জাকি, আজিজুর রহমান বাবলু, শহিদুল ইসলাম, কাওছার আহমেদ জনি, এমদাদুল হক বাবুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com