শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অবৈধ আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে দেশবাসী ঐক্যবদ্ধ-জিকে গউছ

  • আপডেট টাইম বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ৫৯২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন-অনির্বাচিত অবৈধ আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে আজ দেশবাসী ঐক্যবদ্ধ। দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে আন্দোলনের বিকল্প নেই। ইতিহাস প্রমাণ করে, গণতান্ত্রিক আন্দোলনের বিজয় সুনিশ্চিত। কিন্তু আওয়ামীলীগ আবারও পাথানো নির্বাচনের চেষ্টা করলে জনগনকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে। কোনো অবস্থাতেই বিএনপিকে বাহিরে রেখে বাংলাদেশে কোন নির্বাচন হবে না, করতে দেয়া হবে না। গণআন্দোলনের মুখেই অবৈধ আওয়ামীলীগ সরকার নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাঁধ্য হবে। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তারেক রহমানের মামলাও প্রত্যাহার করতে হবে।
তিনি গতকাল মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া, পইল ও লস্করপুর ইউনিয়ন বিএনপির প্রতিবাদ সভায় এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন-নির্বাচন থেকে দুরে রাখতেই মিথ্যা ও ভিত্তিহীন মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। সারাদেশে হাজার হাজার বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবী মামলা দেয়া হচ্ছে। পুলিশ পাহারায় একদল শহরে মিছিল করছে, আরেকদলকে রাস্তায় নামতে দেয়া হচ্ছে না, এই পুলিশ প্রশাসন দিয়ে হবিগঞ্জে কোন সুষ্ঠ নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই। দেশে গণতান্ত্রিক পরিবেশ নেই। প্রশাসনের প্রতি মানুষের আস্থা নেই। মানুষের বাক-স্বাধীনতা নেই, মৌলিক অধিকার নেই। তাই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই দেশে সুষ্ঠ নির্বাচন সম্ভব।
সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজলের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন ও কাজী শামছু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন-সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, হাজী মতিন, এডভোকেট মইনুল হক দুলাল, বিএনপি নেতা এডভোকেট আফজাল হোসেন, সৈয়দ আজহারুল হক বাকু, মহসিন সিকদার, গীরেন্ড চন্দ্র রায়, বাবর আলী, ফরিদ মিয়া, আমিনুল ইসলাম ফাঠিক, ফারুক মিয়া, মোস্তফা মিয়া, সোহেল মিয়া, কামাল চৌধুরী, মখলিছ মিয়া, আফরোজ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com