শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে তহসিলদারকে মারপিটের ঘটনায় দুই বিএনপি নেতা কারাগারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ বিরামচর ভূমি অফিসের তহসিলদার রেজাউল করিম বাদল এবং তার সহকর্মীদের মারপিট করার অভিযোগে পুলিশের হাতে আটক বিএনপি নেতা ও তার ভাইয়ের জামিন না মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ তাদেরকে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসমা বেগমের আদালতে সোপর্দ করলে তাদের পক্ষে জামিনের আবেদন করেন। পরে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গত মঙ্গলবার রাত ১২ টায় দাউদনগর গ্রামের তাদের বাসায় শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিছুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান সৈয়দ অলিউর রহমান ও তার ভাই সৈয়দ শফিকুর রহমান।
আহত তহসিলদার রেজাউল করিম বাদল জানান, গত মঙ্গলবার দুপুর ১ টায় অলিউর রহমান ভূমি অফিসে গিয়ে অন্যায়ভাবে নামজারি করার জন্য তহসিলদার বাদলের ওপর চাপ দেন। এতে অপরাগতা জানালে অলিউর রহমান স্থানীয় কয়েকজন যুবক তহসিলদার ও সহকর্মীদের উপর হামলা চালায়। এ সময় অফিসে ভাংচুর ও লুটপাট করা হয়। এসময় তাদের হামলায় রোজাউল করিম বাদল, অফিস কর্মচারী ফরিদ মিয়া, জাকির হোসেন, দিলীপ কুমার আহত হন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে পৌর মেয়র মোঃ ছালেক মিয়া ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন। এ ব্যাপারে মঙ্গলবার রাতে বাদল বাদী হয়ে সৈয়দ অলিউর রহমান, শফিকুর রহমান, সৈয়দ রাসেল, সৈয়দ রিমেল ও সৈয়দ মোঃ রিপন মিয়াসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। রাতেই সৈয়দ অলিউর রহমান ও তার ভাই সৈয়দ শফিকুর রহমানকে পুলিশ গ্রেফতার করে। তিনি আরও জানান, সৈয়দ অলিউর রহমান ৫০৪০ নং দাগের খাজনা নেওয়ার জন্য তার ওপর চাপ দেন। ওই দাগটি সরকারি অধিগ্রহণভুক্ত হওয়ায় তিনি খাজনা নিতে অপারগতা প্রকাশ করেন। এ সময় তাদের মারপিট করা হয়। এক পর্যায়ে তাকে গুলি করে হত্যারও হুমকি দেওয়া হয়। বিষয়টি তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে অফিসের নির্দেশে তিনি মামলা দায়ের করেন। শায়েস্তাগঞ্জ থানার (ওসি) জানান, মামালা পরপরই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদেরকে ধরতেও পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com