শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ পৌরসভা পরিদর্শন করেছেন সিলেট বিভাগীয় কমিশনার মেজবাহ্ উদ্দিন চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা পরিদর্শন করেছেন সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। মঙ্গলবার বিকেলে তিনি হবিগঞ্জ পৌরভবনে এসে পৌছুলে তাকে ফুল দিয়ে বরণ করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। বিভাগীয় কমিশনার প্রথমেই হবিগঞ্জ পৌরসভার ওয়ান ষ্টপ সার্ভিস পরিদর্শন করেন। এ সময় তিনি পৌরকর্মচারীদের সাথে আলাপ করেন। পৌরসভার ওয়ান ষ্টপ সার্ভিসের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করার সাথে সাথে তিনি কর্মচারীদের সাথে আলাপ করে জন্ম-মৃত্যু নিবন্ধনসহ অন্যান্য নাগরিক সেবা সম্পর্কে দিকনির্দেশনা দেন। পৌরভবনে মেয়র আলহাজ্ব জি, কে গউছের সাথে আলাপকালে তিনি পৌরসভার বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে জানতে চান। মেয়র আলহাজ্ব জি, কে গউছ পৌরসভার বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে বিভাগীয় কমিশনারকে অবহিত করেন। এছাড়াও হবিগঞ্জ পৌরসভায় নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, টাউন প্ল্যানার, মেডিক্যাল অফিসার, নক্সাকারসহ বিভিন্ন গুরুত্বপূর্ন পদ শূন্য থাকায় সৃষ্ট প্রতিবন্ধকতার কথা তুলে ধরেন। মেয়র উপযুক্ত সেলামীর বিনিময়ে জমি ক্রয় করার পরও স্থানীয় বাধার কারনে হবিগঞ্জ পৌরসভার ডাম্পিং সাইট বাস্তবায়ন করতে না পারায় যে সমস্যার সৃষ্টি হচ্ছে তা সবিস্তারে বিভাগীয় কমিশনারকে অবহিত করেন। তিনি হবিগঞ্জ পৌরসভার নিয়মিত নাগরিক সেবা ও অবকাঠামোগত উন্নয়ন ছাড়াও যে সকল ব্যতিক্রমী জনকল্যাণকর কর্মসুচী পালন করে তা বর্ননা করেন। কর মেলা আয়োজনের মাধ্যমে করদাতাদের মাঝে যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে তাও মেয়র তুলে ধরেন।
উল্লেখ্য, বিভাগীয় কমিশনারের পরিদর্শনকালে ৩ দিনব্যাপী করমেলার প্রথম দিন পালিত হচ্ছিল। বিভাগীয় কমিশনার যখন পৌরসভা পরিদর্শন করেন তখন আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুল জাহিদ পাভেল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালন শফিউল আলম, পৌর কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, দীলিপ দাস, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মোঃ আলমগীর, অর্পনা পাল, পৌরসচিব মোঃ ফয়েজ আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com