শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির অভিষেক অনুষ্ঠানে বক্তারা ॥ সাড়ে ৯ বছরে ইতিহাসের সর্বোচ্চ উন্নয়ন পেয়েছেন লাখাইবাসী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন-বর্তমান সরকারের আমলে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে গেছে। উন্নয়নশীল দেশে রূপান্তরিত করার পর এবার উন্নত দেশের দিকে বাংলাদেশকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর শওকত ওসমান মিলিনায়তনে ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত জনগণের উন্নয়নের জন্য রাজনীতি করে যাচ্ছি। জনসেবাকে ইবাদত মনে করেই দিনরাত কাজ করি। ভবিষ্যতেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই।
ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির সভাপতি তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদ, সমিতির উপদেষ্টা এমএ গনি, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ কামাল, সামিতির সাবেক সভাপতি আব্দুল আউয়াল ভূইয়া ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সামছুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির সহশ্রাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এক সময় অবহেলিত এক জনপদের নাম ছিল লাখাই। রাষ্ট্রীয় অধিকাংশ সেবা থেকে বঞ্চিত ছিল এই উপজেলার জনগণ। ২০০৮ সনের জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে এমপি নির্বাচিত করার পর পাল্টে যায় এই উপজেলার দৃশ্যপট। বিগত প্রায় সাড়ে ৯ বছরে তিনি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে নিয়ে এসেছেন বৈপ্লবিক পরিবর্তন।
এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এবং এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র বিকল্প নেই। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সকলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com