শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ব্রীজ উদ্বোধনকালে এমপি মজিদ খান ॥ বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন

  • আপডেট টাইম বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেছেন, আউয়াল মহল শাহেপুর কাটখাল পুকড়া সহ অত্র এলাকা আমার নিজের এলাকা। আমি এখানে বক্তব্য দিতে আসিনি, আমি এসেছি আপনাদের সাথে মন খোলে কথা বলতে। আমাদের এলাকা কি ছিল আর কি হয়েছে তা সবই আপনাদের জানা। আমাদের এলাকা ছিল যোগাযোগ বিচ্ছিন্ন হাওড় এলাকা। জুতা হাতে নিয়ে পায়ে হেঁটে বাজার হাঁটে যেতে হতো। আমাদের একমাত্র যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্তে পাও বর্ষাতে নাও। আজ রতœা নদীর উপর ব্রীজ নির্মাণ করে দিয়েছি, রাস্তা পাকা করে দিয়েছি, গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করে এলাকাকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে এসেছি। আপনাদের অনেক দাবি পূরণ করেছি আরও দাবি আছে সেই দাবি পূরণ করার জন্য আমাকে সময় ও সুযোগ দিতে হবে। এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না। তিনি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। জনগণের ভাগ্যোন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশে যে উন্নয়নের জোয়াড় বইয়ে দিয়েছে, তা অতীতে কোন সরকার করতে পারেনি, এ উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণে।
মঙ্গলবার বিকেলে বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের পুকড়া হইতে আউয়ালমহল শাহেপুর মাদানীগঞ্জ বাজারে যাওয়ার রাস্তায় কাটখাল গ্রামের নিকট রতœা নদীর উপর ১ কোটি ৮৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রীজ উদ্বোধন শেষে মাদানীগঞ্জ বাজারে এলাকাবাসী কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি মজিদ খান আরো বলেন, শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ আজ অর্থনৈতিক ক্ষেত্রে সামনের দিকে এগিয়ে চলেছে। দেশের এ এগিয়ে চলা সহ্য করতে পারছে না একটি চক্র। সেজন্য দেশ প্রেমিকদের ঐক্যবদ্ধভাবে দেশের কল্যাণে কাজ করতে হবে। তিনি আরো বলেন, দেশে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন। বঙ্গবন্ধুর যে স্বপ্ন সোনার বাংলা গড়া, তা বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে একতাবদ্ধ হয়ে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
উক্ত জনসভায় বক্তারা এমপি মজিদ খানের উন্নয়নের ভূয়সী প্রশংসা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে শতভাগ ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন। এ সময় উপস্থিত জনতা হাত উঠিয়ে সমর্থন জানান।
পুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নানু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের মোফাচ্ছল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুরুব্বী আছকির মিয়া, সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হবিবুর রহমান, পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, বিশিষ্ট মুরুব্বী ও আওয়ামী লীগ নেতা জিতু মিয়া, পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সহ সভাপতি আজিজুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সহ-সভাপতি ছুবেদ আলী, উপজেলা ছাত্রলীগ নেতা রফিকুল আলম চৌধুরী রিপন, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, জহুর আলী মেম্বার, তাহির হোসেন, আব্দুল কাদির, ডাক্তার মখলিছ মিয়া, আবুল কালাম, আয়ুব আলী, আব্দুল কাইয়ুম, পুকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আফরোজ মিয়া, সাধারণ সম্পাদক শেখ আলা উদ্দিন, সুবিদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল হক আখঞ্জী, হাজেফ সামরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মওলানা আমীর আলী, গীতা পাঠ করেন বিবেকানন্দ দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com