শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গুঙ্গিয়াজুরি হাওড়ে প্রতিপক্ষের হামলায় যুবক খুন ॥ ১৭ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮
  • ৪৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গুঙ্গিয়াজুরি হাওড়ে প্রতিপক্ষের হামলায় হাবিবুর রহমান (১৮) নামে এক যুবক খুন হয়েছে। নিহত হাবিব লহরছপুর গ্রামের মৃত বাবুল মিয়ার পুত্র। এ ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৯/১০জনকে অভিযুক্ত করে নিহত হাবিবুর রহমানের ভাই মোঃ আব্দুল আহাদ বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। বাদী পক্ষে মামলাটি আদালতে উপস্থাপন করেন এডঃ ফয়জুল বশির চৌধুরী সুজন।
মামলার অভিযুক্তরা হচ্ছে-কায়িারভাঙ্গা (চরগাও) গ্রামের নানু মিয়া, ইয়াওর মিয়া, মকাই মিয়া, ফয়জুল হক, মখলিছ মিয়া, আজিজ মিয়া,কদ্দুছ মিয়া, বজলু মিয়া, সফিক মিয়া, জুনাব আলী, জয়নাল মিয়া, আনিছ মিয়া, মশাহিদ মিয়া, সালাম মিয়া, কদর আলী, হবিবপুর হাওড়ের বাড়ির অলিউর রহমান ও জহিরুল ইসলাম।
অভিযোগে উল্লেখ করা হয়, বাদী আব্দুল আহাদ গুঙ্গিয়াজুরী হাওড়ে মোঃ হাবিবুর রহমান চৌধুরী নামে এক ব্যক্তির নিকট থেকে জমি, ডোবা ও জলমহাল রকম প্রায় ২১ বিঘা ভূমি আিভযুক্তদের বাধার সত্বেও লীজ গ্রহণ করেন। লীজ নেওয়ার পর অভিযুক্তরা ওই জলাশয় থেকে জোরপূর্বক মাছ ধরে নেয়ায় বাদী তার ভাই হাবিবুর রহমান সহ ৩ জনকে পাহারাদার নিয়োগ করেন। গত ১১ আগষ্ট অভিযুক্তরা জোরপূর্বক মাছ ধরার জন্য গেলে পাহারাদার হাবিব তাদের বাধা প্রদান করে। এতে এরা ক্ষিপ্ত হয়ে হত্যার হুমকী দিয়ে চলে যায়।
এদিকে পরদিন ১২ আগষ্ট সকাল সাড়ে ৮ টার দিকে বাদী আব্দুল আহাদ পাহারাদার হাবিবুর রহমানসহ অপর পাহারাদারদের নিয়ে জলমহালে মাছ আটকানোর জন্য কাটা ফেলা ও মাছ ধরেন। তখন হাবিব ছিল জলমহালের পশ্চিম দিকে এবং বাদী অপর দু’জন পাহারাদারকে নিয়ে ছিলেন পূর্ব দিকে। এ সময় দু’টি ইঞ্জিন চালিত নৌকা যোগে এসে অভিযুক্তরা হাবিবকে ঘেরাও করে জোরপূর্বক তাদের নৌকায় তুলে নেয়। তা দেখতে পেয়ে বাদী ও তার সঙ্গীয়রা এগিয়ে আসতে থাকা অবস্থায় ফজলু মিয়ার নির্দেশে নৌকায় থাকা অভিযুক্তরা হাবিবুর রহমানকে লোহার রড, কাটের রুলসহ দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে। এতে মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় হাবিব। এক পর্যায়ে অজ্ঞান অবস্থায় নৌকা থেকে পানিতে ফেলে দেয়। এ অবস্থায় বাদী তাদের নিকটবর্তী গেলে অভিযুক্তরা তাদের কাছে যেতে বাধা দেয়। এসময় তাদের চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা নৌকা যোগে পালিয়ে যায়। পরে হাবিবুর রহমানকে পানি থেকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় হাবিবকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ১৪ আগষ্ট বিকেলে হাবিব মারা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com