বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ সদর উপজেলাবাসীকে মোতাচ্ছিরুল ইসলামের কৃতজ্ঞতা

  • আপডেট টাইম বুধবার, ২৬ মার্চ, ২০১৪
  • ৩৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। সংবাদ পত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি এ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নির্বাচনে আমাকে বিজয়ী করার লক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ ব্যবসায়ী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতবৃন্দ, ধর্মীয় প্রতিষ্ঠান এবং বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ ও সর্বস্তরের জনসাধারন গত ২৩ মার্চ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে ভোট প্রদান ও বিজয়ী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। তিনি সার্বিক সহযোগীতা করায় উপজেলাবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে উপজেলাবাসীর সুখে-দু:খে সব সময় পাশে থেকে সকল কর্মকান্ডে সর্বাত্মক সহযোগীতা করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিবৃতিতে তিনি নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত সকল কর্মকর্তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, নির্বাচনের পূর্বে বিভিন্ন ভোট কেন্দ্র দখল, সন্ত্রাস, জাল ভোট প্রদানসহ বিভিন্ন আশংকা প্রকাশ করে সৈয়দ আহমুদুল হক সাংবাদিক সম্মেলন করে সুপরিকল্পিতভাবে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে উপজেলাবাসী ও সাধারন ভোটারদেরকে ভয়ভীতি প্রদর্শন করেছেন। যা নির্বাচনে মিথ্যা প্রমাণিত হয়েছে। উপরন্তু বিভিন্ন এলাকায় আমার সমর্থক ও ভোটারদের ভীতি প্রদর্শন করা হয়েছে। পৈল, তেঘড়িয়া ও লস্করপুর ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে সৈয়দ আহমুদুল হকের লোকজন আমার ভোটারদেরকে ভয়ভীতি প্রদানসহ জাল ভোট এবং দলীয় ভোটারদের ভোট দিতে বাধাঁ প্রদান করেন। যা ওই এলাকার কেন্দ্রের ফলাফল দেখলেই প্রমাণিত হয়। এমনকি নির্বাচনের দিন সকাল ১১টায় পরিকল্পিতভাবে আমার ব্যবহৃত মোবাইল সিমটিও অকেজো করে দেয়া হয়। ফলে আমি অপূরণীয় ক্ষতির সম্মুখিন হয়েছি। কাদের ইন্ধন ও নির্দেশে আমার বিরুদ্ধে নির্বাচনের পূর্ব থেকেই আমাকে পরাজিত করার জন্য ষড়যন্ত্র করা হয় তা উপজেলাবাসী অবহিত আছেন। এর বিচারের ভার আমি উপজেলাবাসীর উপরই ন্যাস্ত করলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com