বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

যুবলীগের শোক সভায় এমপি আবু জাহির ॥ শোককে শক্তিতে পরিণত করে ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে

  • আপডেট টাইম বুধবার, ৮ আগস্ট, ২০১৮
  • ৪৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই দেশের মানুষের স্বার্থে সব সময় অবিচল। দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠার জন্য শেখ হাসিনার নেতৃত্বে যে কার্যক্রম অব্যাহত রয়েছে কোন ষড়যন্ত্রই তা ব্যহত করতে পারবে না। গতকাল জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগ আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতার আদর্শকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। এই উন্নয়ন কাজ ব্যাহত করতে বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্রে লিপ্ত। দেশের জনগণের স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ সময় তিনি উপস্থিত যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শোককে শক্তিতে পরিণত করে দেশবিবেরাধী সকল ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত, জেলা যুবলীগের সহ সভাপতি স্বজল রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, দপ্তর সম্পাদক শাহীন মিয়া, সদর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ, সদর উপজেলা কৃষক লীগ সভাপতি জামাল সরদার, নিজামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ তাজ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর রহমান প্রবাল, আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জালাল মিয়া, সাইফুল ইসলাম তালুকদার, প্রচার সম্পাদক আলা উদ্দিন, সেলিম আহমেদ, আব্দুল হাই, শেখ নোমান প্রমুখ।
শোকসভায় সদর উপজেলা ও শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগর নেতৃবৃন্দ এবং প্রতিটি ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। সভার শুরুতেই জাতির পিতার আত্মার শান্তি কামনায় এক মিনিট দাঁড়িয়ে নিরবতা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com