শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে আদর্শ সামাজিক সংস্থার মেধা বৃত্তি-২০১৮ এর পুরস্কার বিতরনী

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ৩৯৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ আদর্শ সামাজিক সংস্থা কর্তৃক মেধা বৃত্তি-২০১৮ এর পুরস্কার বিতরনী অনুষ্টান সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদ হলরুমে উক্ত অনুষ্টান সম্পন্ন হয়। আদর্শ সামাজিক সংস্থা নবীগঞ্জ এর প্রতিষ্টাতা সভাপতি সৈয়দ সামছুল ইসলাম এর সভাপতিত্বে মোঃ তফজ্জুল হকের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য জুবায়ের আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক প্রফেসর আব্দুল হান্নান।
বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, আউশকান্দি ইউপি চেয়ারম্যান হাজী মহিবুর রহমান হারুন, প্যানেল চেয়ারম্যান মোঃ সাহিদুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন মুজাহিদুল ইসলাম তাছলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আদর্শ সামাজিক সংস্থা নবীগঞ্জ এর সাধারণ সম্পাদক শফিকুর রহমান মুন্না, কারখানা সরকারী প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক জাহাঙ্গীর বখত চৌধুরী তুহিন, জালালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়েয় প্রধান শিক্ষক নাসিমা বেগম, তালামীযের কেন্দ্রীয় নেতা আব্দুল মোহিত রাসেল প্রমুখ।
আদর্শ সামাজিক সংস্থা মেধা বৃত্তি ২০১৮ এ উপজেলার আউশকান্দি ইউনিয়নের প্রায় সবকটি প্রাথমিক বিদ্যালয় সহ কে.জি স্কুল থেকে ১০৫ জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করেন। এতে ৬ জনকে ট্যালেন্টপুল বৃত্তি, ৯ জনকে সাধারণ বৃত্তি প্রধান করা হয় এবং ৪ জনকে বিশেষ পুরস্কার দেওয়া হয়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সুশিক্ষা ছাড়া কোন জাতি তাঁর কাঙ্খিত উন্নয়নের শিখরে পৌছাতে পারেনা, তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলতে হবে। তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, সুশিক্ষা গ্রহণের মাধ্যমে আগামী দিনে দেশ ও জাতির নেতৃত্ব দেয়ার মতো যোগ্য হিসেবে তোমাদের নিজেকে গড়ে তুলতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com