মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
জহুর চান বিবি মহিলা কলেজে একাদশ শ্রেণির পাঠদান কার্যক্রমের উদ্বোধন

জহুর চান বিবি মহিলা কলেজে একাদশ শ্রেণির পাঠদান কার্যক্রমের উদ্বোধন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি মহিলা কলেজ মিলনায়তনে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার পাঠদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ গতকাল দুপুরে পাঠদান কার্যক্রমের উদ্বোধন করেন। একাদশ শ্রেণি বাংলা বিষয়ে সহজ পাঠ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কারাভোগের সময়কালীন রাষ্ট্রভাবনার অংশটুকু পাঠ করে একজন মানুষের আত্মীক রাষ্ট্রভাবনার কথাগুলো শিক্ষার্থীর সামনে উপস্থাপন করেন। তিনি বলেন বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার, আমরা তোমাদের নিয়ে স্বপ্ন দেখি আর তোমরাই হচ্ছো আগামীর বাংলাদেশ। তাই খুব বেশি মনোযোগী হয়ে পাঠে শ্রেণিকক্ষে মনোনীবেশ করতে হবে। জেলা প্রশাসক বলেন- একজন দানবীর মুহাম্মদ আব্দুল কবীর নিজস্ব অর্থায়নে এভাবে শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ রাষ্ট্রীয় কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার একটি সুন্দর উদ্যোগ বটে। এই বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবীর একজন মহান ব্যক্তিত্ব আমি তাকে স্যালুট করি।
কলেজের ইসলাম শিক্ষা প্রভাষক মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জালাল উদ্দিন রুরুমির সভাপতিত্বে পাঠদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব আব্দুল হাই আল মাহমুদ। তিনি বলেন ,সরকারের ভিশন টোয়েন্টি টোয়েন্টি ওয়ান বাস্তবায়নে ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের সাথে তোমরাও প্রস্তুত থাক আগামীর জন্য। যার সুযোগ সুবিধা ভোগ করবে তোমরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলার দায়িত্ব প্রাপ্ত নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, বিশিষ্ঠ শিক্ষানুরাগী আব্দুল্লাহ সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ সফিকুর রহমান, কলেজ গভার্ণির বডির সদস্য সবিতা রানী পাল, মুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ মিয়া, মাওলানা আব্দুস সহিদ প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com