বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত হামদু মিয়ার অপারেশন সম্পন্ন

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত হামদু মিয়ার অপারেশন সম্পন্ন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বাড়ীতে আসা মেহমানকে অপমান করার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হামদু মিয়া তালুকদারের পেটের ভিতর থেকে অপারেশন করে ছুরি বের করা হয়েছে। শেষ পর্যন্ত ঢাকায় না নিয়ে সিলেট মেডিকেল হাসপাতালেই অপারেশন সম্পন্ন হয়েছে হামদুর। তবে তার অবস্থা এখনও আশংখাজনক। মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে বলে জানিয়েছেন হামদুর ভাই অপর আহত বেলাল তালুকদার। সুত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর শহরের পুর্ব তিমিরপুর গ্রামের মকছুদ মিয়া তালুকদার ছেলে হামদু মিয়া তালুকদার এবং একই গ্রামের গোলাপ মিয়ার ছেলে জামায়াত শিবির কর্মী সাকিন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমাসহ বিরোধ চলে আসছিল। গত রবিবার রাতে হামদু মিয়া তালুকদারের বাড়ীতে কয়েকজন মেহমান আসলে পথি মধ্যে শাকিল মিয়ার পক্ষের মান্নাসহ কয়েকজন অপমান করে। এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে হামদু মিয়া প্রতিপক্ষ মান্না মিয়াকে পেয়ে তার বাড়ীর মেহমানকে অপমান করার কারণ জিজ্ঞাসা করলে তাদের মধ্যে বাদানুবাদের সৃষ্টি হয়। এ সময় সাকিন মিয়াসহ তার লোকজন ধারোলো অস্ত্র দিয়ে হামদু মিয়ার উপর হামলা চালায়। প্রতিপক্ষের লোকজন ডেকার দিয়ে হামদু মিয়ার পেটে ঘাই মারলে ওই ডেকার পেটের ভিতরে বিদ্ধ অবস্থায় আটকা থাকে। খবর পেয়ে হামদুর ভাইয়েরা এগিয়ে আসলে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে হামদু মিয়ার অপর ৩ ভাই আজিজুর রহমান সাফি তালুকদার (২৮), বেলাল মিয়া তালুকদার (২৪) ও ইকবাল মিয়া তালুকদার (২০) ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়। ঘটনার পর দীর্ঘ সময় হামদু ও তার অপর আহত ভাইদের আটক করে রাখে প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয় ও পুলিশের সহায়তায় এদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় পেটের ভিতরে ঢুকানো ছুরাসহ হামদু মিয়াকে সিলেট প্রেরন করা হয়। সেখানে রাত ৮ টার দিকে মেডিকেল কর্তৃপক্ষ হামদু মিয়াকে ঢাকা প্রেরণ করেন। এক পর্যায়ে সোমবার রাত ১১ টার দিকে সিলেটেই তার অপারেশন সম্পন্ন হয়। প্রচুর রক্তক্ষরন হয়েছে।
রিপোর্ট লেখা পর্যন্ত আহত হামদু শংকা মুক্ত নয় বলে জানা গেছে। তার পরিবারের লোকজন জানিয়েছেন হামদু মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে সুত্রে জানা গেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com