শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাতাসে চালিত মোটর সাইকেল আবিস্কারক নুরুজ্জামানকে সংবর্ধনা সভায়-আবু জাহির এমপি দেশের সম্পদ নুরুজ্জামানের আবিস্কার দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ মার্চ, ২০১৪
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টর ॥ বাতাস দিয়ে চালিত মোটর সাইকেল আবিস্কারক হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের গর্ব হাফেজ নুরুজ্জামানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রিচি সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে গতকাল এ সংবর্ধনা প্রদান করা হয়। রিচি হাই স্কুল মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি মোঃ নুর মিয়া। সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ মনিরের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন রিচি হাজী চেরাগ আলী কলেজের অধ্যক্ষ আব্দুল মুকতাদির, হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, রিচি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আরব আলী, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, রিচি হাই স্কুলের প্রধান শিক্ষক কাজী মোঃ কামাল উদ্দিন, রিচি সমাজ কল্যান যুব সংঘের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ জিতু মিয়া। সভায় বাতাসে চালিত মোটর সাইকেল আবিস্কার সম্পর্কে বক্তব্য রাখেন আবিস্কারক হাফেজ মোঃ নুরুজ্জামান।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির কৃতিত্বপূর্ণ আবিস্কারের জন্য হাফেজ নুরুজ্জামানকে ধন্যবাদ জানান। তিনি বলেন, নুরুজ্জমান এর আবিস্কার বিশ্বে ছড়িয়ে পড়েছে। তাকে নিয়ে এখন সর্বত্র তোলপাড়। তার এ আবিষ্কার যাতে অন্য কেউ চুরি করতে না পারে সে দিকে সতর্ক থাকার জন্য তিনি নুরুজ্জামানের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, নুরুজ্জামান এখন শুধু রিচি গ্রামের নয় দেশের সম্পদ। দেশের সম্পদ নুরুজ্জামানের আবিস্কার দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে। এ জন্য তিনি সরকারের উচ্চ পর্যায়ে যোগাযোগ করার আশ্বাস প্রদান করেন। তিনি বিষয়টি জাতীয় সংসদে উত্থাপন করবেন বলে জানান।
সভা শেষে প্রধান অতিথি এডঃ আবু জাহির আবিস্কারক নুরুজ্জামানের হাতে ক্রেষ্ট তুলে দেন। এর আগে নুরুজ্জামান তার তৈরী মোটর সাইকেলটি রিচি হাই স্কুল মাঠে চালালে উপস্থিত শত শত নারী-পুরুষ মুহুরমুহু করতালির মাধ্যমে তাকে অভিভাদন জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com