বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ইউপি সদস্যকে পিটিয়ে গুরুতর আহত সিলেট প্রেরণ

  • আপডেট টাইম বুধবার, ৯ মে, ২০১৮
  • ৪৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য শামত আলীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে নবীগঞ্জ শহরতলীর মা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের পূর্ব কায়স্থগ্রামের বাসিন্দা ও ইউপি সদস্য শামত আলীর সঙ্গে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের মুকিত মিয়ার বিরোধ চলে আসছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার শামত আলী নবীগঞ্জ উপজেলায় একটি মিটিং শেষে দুপুরে শহরতলীর মা হোটেল এন্ড রেস্টুরেন্ট এ খাওয়া দাওয়া শেষ করে বাড়িতে যাওয়ার জন্য হোটেল থেকে বের হলে আগে থেকেই উৎ পেতে থাকা মুকিত মিয়ার ছেলে কাওছার আহমেদ ও মেয়ের জামাই আনমনু গ্রামের মুক্তার মিয়ার পুত্র রেনু মিয়া এলোপাথাড়ি হামলা চালায় এতে শামত আলী আঘাতপ্রাপ্ত হয়ে মাটিয়ে লুটিয়ে পড়লে হামলা কারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাত সাড়ে ১০টায় তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com