শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে সংঘবদ্ধ দলের ৪ চোরকে আটক করে পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ৫১৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে সংঘবদ্ধ চোর চক্রের ৪সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত শুক্রবার সকাল ৭টার দিকে মিরপুর চৌমুহনী সংলগ্ন মাহিম ষ্টোরে চুরি করে মালামাল নিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল-কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শাহপুর গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র আসিফ (৫০), একই জেলার মুরাদনগর উপজেলার কামেল্লা গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র বাদশা মিয়া (২৫), একই উপজেলার থল্লা গ্রামের আবুল হোসেনের পুত্র দুলাল মিয়া (৩০) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার নুরপুর গ্রামের মৃত এমরান মিয়ার পুত্র মনির হোসেন ওরফে মতিন (২৬)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ৭টায় উপজেলার মিরপুর চৌমুহনী সংলগ্ন মাহিম ষ্টোরের তালা ভেঙ্গে চোরেরা ভিতরে প্রবেশ করে মালামাল নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন তাদেরকে হাতেনাতে আটক করে। পরে থানায় খবর দেয়া হলে বাহুবল মডেল থানার এসআই আব্দুর রহিম ও অমিত সাহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ।
বাহুবল মডেল থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর বলেন, আটক চোরেরা হবিগঞ্জের বিভিন্ন স্থানে চুরির সাথে জড়িত। তারা চট্টগ্রাম জেলার বাকুলিয়া থানা এলাকায় স্থায়ীভাবে বসবাস করে এবং শায়েস্তাগঞ্জের একটি হোটেলে থেকে সংঘবদ্ধ হয়ে জনৈক সোর্সের সহযোগিতায় হবিগঞ্জের বিভিন্ন স্থানে চুরি করে থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাহুবলের বর্ণসাজ কম্পিউটার ও মিরপুর চৌমুহনীস্থ বসুন্ধরা ইলেক্ট্রনিক্সে ইতোপূর্বে ঘটে যাওয়া চুরির সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছে। আটককৃত চোরদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৭টায় বাহুবল মডেল থানা গেইট সংলগ্ন বর্ণসাজ কম্পিউটার এন্ড গ্রামীণ ফোন ইন্টারনেট পয়েন্ট নামের একটি দোকানে চুরি হয়। এসময় সিসি টিভি ক্যামেরায় সুরক্ষিত দোকানটি থেকে চোরেরা ১০ লাখ টাকার স্মার্ট ফোন নিয়ে যায়। এছাড়াও ৩১ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার মিরপুর চৌমুহনীস্থ বসুন্ধরা ইলেক্ট্রনিক্স নামের একটি দোকানে তালা ভেঙ্গে চোরেরা প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com