শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টারের নেতৃত্বে বানিয়াচঙ্গে আওয়ামীলীগের আনন্দ র‌্যালি

  • আপডেট টাইম বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে ॥ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে র‌্যালিটি বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন অফিসের সামন থেকে শুরু হয়ে জনাব আলী কলেজ, সাগরদীঘির পূর্বপাড়, শহীদ মিনার, উপজেলা পরিষদ ও বড়বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে এক পথসভায় মিলিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হবিগঞ্জ-২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এড. মুর্শেদুজ্জামান লুকুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার এনামুল হক, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল কিবরিয়া বুলবুল, জেলা পরিষদ সদস্য রৌশনারা ভুইয়া লাকী, ৫নং ইউপির সাবেক চেয়ারম্যান মঞ্জু কুমার দাস, ছাত্রলীগের আহবায়ক সাইম হাসান পুলক, তাঁতীলীগের আহবায়ক শেখ রুবেল, কলেজ ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।
সভায় বক্তারা বর্তমান এমপিকে বাদ দিয়ে নৌকা প্রতীক দেয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানান। পাশাপাশি দলীয় নেতাদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার তীব্র প্রতিবাদ জানান।
র‌্যালিতে অংশগ্রহন করার জন্য সকাল থেকেই উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশাপাশি সহযোগী সংগঠনের নেতারা আসতে থাকেন। র‌্যালিতে প্রায় ৫হাজারেরও বেশী নেতাকর্মী অংশগ্রহন করেন। র‌্যালিতে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, তাঁতলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com