শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আওয়ামী লীগের সকলেই একই পরিবারের সদস্য-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৩৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, সরকারের আন্তরিকতা থাকায় হবিগঞ্জ জেলা এডভোকেট সমিতির নতুন ভবনের জন্য অনুদান দেয়ায় এখন সুন্দর ভবন হয়েছে। এমপি হিসাবে এই ভবনের অনুদান নিয়ে আসা আমার দায়িত্ব ছিল। ভবন নির্মাণে ভ্যাট এবং ট্যাক্সের ২৪ লাখ টাকা মওকুফ করে দেয়ায় ভবনের অপূর্ণতা থাকেনি। এখন এই ভবনে পানীয় জলের ব্যবস্থা এবং সৌর বিদ্যুতেরও ব্যববস্থা করে দেব ইনশাল্লাহ। শুধু তাই নয়, আরো যত উন্নয়ন প্রয়োজন তা করা হবে। আগামী নির্বাচনে বিজয়ী হলে উন্নয়নের কোনো সমস্যা থাকবে না। বারের নির্বাচনেও সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। নতুন এই ভবন যেহেতু সরকারের আন্তরিকতার ফসল, তাই আইনমন্ত্রীকে এনে এই ভবনের উদ্বোধন করা হবে। সোমবার রাতে হবিগঞ্জ জেলা এডভোকেট সমিতির নতুন ভবনের ২য় তলায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।
এমপি আবু জাহিরের প্রচেষ্টায় সাধারণ সভায় সকল সদস্যের পরিবারের সদস্যরাও অংশ নেন। পরিবারের সদস্যদের আপ্যায়নের ব্যয় তিনি নিজেই নির্বাহ করেন। এ ব্যাপারে তিনি বলেন, যারা আওয়ামী লীগ করে তাদের সকলের পরিবারের সদস্যদের সাথে একে অপরের পরিচয় এবং সম্পর্ক থাকা প্রয়োজন। কারণ, যারা আওয়ামী লীগ করে তারা সকলেই একই নীতিতে বিশ্বাসী এবং একই পরিবারের সদস্য। তাই এ সকল কাজে পরিবারের সদস্যদের সম্পৃক্ত করা প্রয়োজন।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সঞ্চালনায় সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। বক্তৃতা করেন হবিগঞ্জের পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা বারের সহ-সভাপতি এডভোকেট নুরুল আমীন, জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট মনোয়ার আলী, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এডভোকেট জাবেদ আলী, জেলা জাসদের সভাপতি এডভোকেট তাজ উদ্দিন আহমেদ সুফী, জেলা এডভোকেট সমিতির সভাপতি এডভোকেট আফিল উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সহ-সভাপতি এডভোকেট ফারুকুর রহমান মহালদার, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সালেহ আহমেদ, এডভোকেট সুধীর রায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, এডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু প্রমুখ।
অনুষ্ঠানে সাবেক এমপি এডভোকেট শরীফ উদ্দিন এবং সাবেক পৌর চেয়ারম্যান এডভোকেট ফকির তালেব হোসেনের পরিবারসহ আওয়ামী লীগের বিগত সময়ে যারা নেতৃত্ব দিয়েছিলেন বর্তমানে জীবিত নেই তাদের পরিবারকে এবং যারা অসুস্থ রয়েছেন তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। আকর্ষণীয় র‌্যাফেল ড্র এবং সকলের সক্রিয় অংশগ্রহণে একটি মিলনমেলায় রূপ নেয় অনুষ্ঠানটি।
এই সভায় জেলা এডভোকেট সমিতির আগামী নির্বাচনে নিজেদের প্যানেলের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচন করবেন সাবেক সভাপতি এডভোকেট নুরুল আমীন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন এডভোকেট রুহুল হাসান শরীফ। তারা এ সময় সকলের ভোট এবং সহযোগিতা প্রার্থনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com