বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ-৩ ও ৪ আসনে কাজ করতে জাপা নেতা আতিককে নির্দেশ দিয়েছেন এরশাদ

  • আপডেট টাইম বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৪৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ ও হবিগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আতিকুর রহমান আতিককে কাজ করার নির্দেশ দিয়েছেন এরশাদ। গত ১৮ মার্চ রবিবার ঢাকাস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আগামী ২৪ মার্চ ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহা-সমাবেশ সফল করার লক্ষ্যে বৃহত্তর সিলেটের নেতৃবৃন্দের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার হবিগঞ্জ জেলা থেকে ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে মহা সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে সফল করার জন্য নির্দেশ প্রদান করেন। সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এম.পি-র সাথে প্রেসিডিয়াম সদস্য জেলা আহবায়ক মোহাম্মদ আতিকুর রহমান আতিক, জেলা সাংগঠনিক তৌহিদুল ইসলাম তৌহিদ সহ নেতৃবৃন্দ একান্ত সাক্ষাৎ করেন। এ সময় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আতিকুর রহমান আতিক-কে হবিগঞ্জ সদর-লাখাই (হবিগঞ্জ-৩), চুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ-৪) আসন ২টিতে লাঙ্গলের বিজয় সু-নিশ্চিত করার জন্য এম.পি প্রার্থী হিসাবে কাজ করে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।
এ সময় সভায় হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আতিকুর রহমান আতিক, সদস্য সচিব শংকর পাল, যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ, সাবেক জেলা জাপার ধর্ম বিষয়ক সম্পাদক ও মাধবপুর জাতীয় পার্টির সভাপতি কদর আলী মোল্লা, যুব-সংহতির জেলা সিনিয়র সহ-সভাপতি ফকির কাওসার আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ জানান, গত ১৯ মার্চ হবিগঞ্জের বিভিন্ন পত্রিকায় মুমিন চৌধুরী বুলবুল নিজেকে হবিগঞ্জ-৩ এর সম্ভাব্য প্রার্থী হিসেবে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন মর্মে যে খবর প্রকাশ করেছেন তাহা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও সাজানো। কারন পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ বুলবুলকে হবিগঞ্জ-৩ আসনের প্রার্থী হিসেবে কাজ করার নির্দেশ দেননি। ১৮ মার্চ যে সভাটি ঢাকায় অনুষ্ঠিত সেটি আমি ছিলাম। সভা শেষে পল্লীবন্ধু এরশাদ ও মহা সচিব রুহুল আমিন হাওলাদার বলেন-যেহেতু বিগত নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে হবিগঞ্জ জেলা আহ্বায়ক আতিকুর রহমান আতিক প্রার্থী ছিলেন এবং এখনও তিনি প্রার্থী হিসাবে আছেন। তিনি আরও বলে যে, আমাদের পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আতিক দীর্ঘদিন ধরে হবিগঞ্জবাসীর সেবায় কাজ করে যাচ্ছেন এবং তিনি ইতিমধ্যে হবিগঞ্জবাসীর সেবায় মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, ধর্ম প্রতিষ্ঠান, স্কুল, রাস্তা-ঘাট, স্বাস্থ্য সেবা, কৃষক-শ্রমিক-জনতা, গরীব-দুঃখী মানুষের কল্যাণে লাখাই-হবিগঞ্জ সদর এলাকার মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। সেই সময় হঠাৎ করে বুলবুল চৌধুরী প্রবাস থেকে এসে নিজেকে হবিগঞ্জ-৩ আসনে নিজেকে এমপি প্রার্থী ঘোষনা দেওয়ার বিষয়টি একটি ষড়যন্ত্র ছাড়া কিছুই না। তাই প্রবাসী বুলবুলের মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র থেকে হবিগঞ্জ-৩ আসনের নেতা-কর্মীদের সজাগ থাকার জন্য জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com