শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ক্ষমতা হারালে রোহিঙ্গা হয়ে যাওয়ার আশংকায় আ.লীগের মন্ত্রীরা-জিকে গউছ

  • আপডেট টাইম শুক্রবার, ৯ মার্চ, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১টায় পৌরসভা মাঠে এই অবস্থান কর্মসূচী পালন করা হয়।
এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেন- ক্ষমতা হারালে রুহিঙ্গা হয়ে যাওয়ার আশংকা করছেন আওয়ামীলীগের মন্ত্রীরা। তাদের এই বক্তব্য প্রমান করে আওয়ামীলীগ দেশে কেমন দুঃশাসন কায়েম করেছে। আওয়ামীলীগের জুলুম নির্যাতনের মাত্রা এমন পর্যায়ে পৌছেছে, যা স্বরণ হলে তারা নিজেরাই ভয়পায়।
এ জন্যই নির্বাচনকে আওয়ামীলীগের এত ভয়। তারা জানে একটি নিরপেক্ষ নির্বাচন হলেই আওয়ামীলীগের পরিণতি কত নির্মম হবে। তাই ক্ষমতা হারানোর ভয়ে আবারও ৫ জানুয়ারীর মত আরেকটি পাতানো নির্বাচন দিতে চায় আওয়ামীলীগ। কিন্তু দেশে আর কোন পাতানো নির্বাচন হবে না। বিএনপিকে বাহিরে রেখে দেশে কোন নির্বাচন হবে না। দেশের মানুষ তা হতে দিবে না। দেশের মানুষ একটি ব্যালটের অপেক্ষায় রয়েছে। একটি নিরপেক্ষ নির্বাচন হলেই দেশবাসী আওয়ামীলীগের সকল জুলুম নির্যাতনের জবাব দিবে। সেই দিন আর বেশী দুরে নয়।
মেয়র বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের ১৭ কোটি মানুষের নেত্রী। তিনি বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের উত্তরসুরী। তিনি ৩ বারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির চেয়ারপার্সন। যে নেত্রী রাজপথে নামলে লাখ লাখ মানুষ তার পিছনে আসে। সেই নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে বাংলাদেশের গণতন্ত্রকে কলংখিত করেছে আওয়ামীলীগ। যার কারণে দেশবাসীর হৃদয়ে আজ রক্তকরণ হচ্ছে।
জেলা বিএনপির সহ সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু, এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, লাখাই উপজেলা বিএনপির সভাপতি এডঃ সালেহ উদ্দিন আহমেদ, মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী ফয়জুন নাহার লিনা, পৌর বিএনপির আহ্বায়ক কাউন্সিলর আবুল হাশিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, এডঃ ফাতেমা ইয়াসমিন, সোহেল এ চৌধুরী, এডঃ আবুল ফজল, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, ফারুক আহমেদ, মিজানুর রহমান চৌধুরী, শাহ ফারুক আহমেদ, ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, শাহ রাজীব আহমেদ রিংগন, মুর্তুজা আহমেদ রিপন, পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতু, যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, শেখ মামুন, মাওঃ আব্দুল্লাহ হিল কাফি, অলিউর রহমান অলি, আরব আলী, শফিকুল ইসলাম সফিক, সাইদুর রহমান কুটি, তাজুল ইসলাম, সৈয়দা লাভলী সুলতানা, নুরজাহান বেগম, সুরাইয়া আক্তার রাখি, জামাল আহমেদ, জি কে ঝলক, আব্দুল আহাদ তুষার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com