শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বিএনপি ও সহযোগী সংগঠনের সমন্বয় সভা ঐক্যবদ্ধ প্রয়াসে জোট প্রার্থী সেফুকে বিজয়ী করার শপথ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মার্চ, ২০১৪
  • ৩৪৭ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ছাত্রদলের দু’নেতাকে বহিস্কার ও প্রত্যাহারের ঘটনায় সৃষ্ট ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি ও ১৯ দলের সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফুকে নিয়ে কেন্দ্রীয় নেতা আলহাজ্ব শেখ সুজাত মিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গতকাল সোমবার বিকালে শেখ সুজাত মিয়ার বাসভবনে নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের এক কর্মী সভায় এ বিরোধের অবসান হয়। এতে তৃর্ণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ছাত্রনেতা মুরাদ ও সোহেলকে গত ৮ মার্চ কেন্দ্রীয় দপ্তর দল থেকে বহিস্কারের পত্র দেখালে নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠে। কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সাবেক এমপি এবং উপজেলা নির্বাচনের প্রধান সম্বনয়কারী আলহাজ্ব শেখ সুজাত মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন নির্বাচন সম্বনয় কমিটির সদস্য সচিব ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, ১৯ দলীয় জোটের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান সেফু, বিএনপি নেতা আশিক মিয়া, শিহাব চৌধুরী, যুবরাজ গোপ, সরফরাজ চৌধুরী, সোনাওর খান, হাজী মেরাজ মিয়া, গোলাম নবী, মাহমুদ মিয়া, কাউছার আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মুক্তাদির চৌধুরী, আব্দুল বাতেন, আব্দুল বারিক রনি, এড. লুৎফুর রহমান, সাদিকুল ইসলাম শিশু, এড. জালাল উদ্দিন, বয়েত উল্লা, মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, মরম আলী, আব্দুল আলীম ইয়াসিনী, খলিলুর রহমান, জিল্লুর নুর, সোহেল আহমদ, মতিউর রহমান জামাল, জাহাঙ্গীর আলম, যুবদল নেতা এটিএম সালাম, আব্দুল বাকির চৌধুরী এমরান, সোহেল আহমদ রিপন, মনর উদ্দিন, এমদাদুর রহমান লেবু, কামরুজ্জামান চৌধুরী, আজিল চৌধুরী, যোশেফ বখ্ত চৌধুরী, ছাত্রনেতা হারুনুর রশীদ, মিজানুর রহমান জুয়েল, খালেদ আহমদ, আবুল কালাম মিঠু, ওয়াহিদুজ্জামান জুয়েল, অলিউর রহমান, হোসাইন আহমদ, বিভু আচার্য্য, রাজন রায়, এনাম আহমদ প্রমূখ। সভায় বক্তারা আগামী ২৩ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে থানা বিএনপির সাধারন সম্পাদক ও ১৯ দলীয় জোট প্রার্থীর সমর্থনে বিজয়ের লক্ষে তৃণমূলে ঝাপিয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সভার সভাপতি আলহাজ্ব শেখ সুজাত মিয়া সকল ভুল বুঝাবুঝির অবসান গঠিয়ে সকল ঐক্যবদ্ধ ভাবে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামীলীগের দুঃশাসন ও একদলীয় নির্বাচনের জবাব দিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া উপজেলা নির্বাচনে অংশ নেয়ার ঘোষনা দিয়েছেন। তাই দলের প্রার্থী বিজয়ী করার জন্য তৃণমুল পর্যায়ে ঝাপিয়ে পরার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান। পরে সকল নেতাকর্মীকে নিয়ে শহরে গণসংযোগ করেন শেখ সুজাত মিয়া। এ সময় ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী মুজিবুর রহমান সেফুর চিংড়ি মাছ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com