শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি মজিদ খানের সমর্থনে নেতাকর্মীদের শো-ডাউন

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৬১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আব্দুল মজিদ খানের সমর্থনে ৬ শতাধিক মোটর সাইকেলের শো ডাউন মাধ্যমে বিশাল মিছিল ও পথ সভা করেছে বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী। গতকাল বৃহস্পতিবার সকালে শরীফ উদ্দিন সড়ক থেকে মিছিলটি বের হয়ে চিলাপঞ্জা, নতুন বাজার, নতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর নামে স্লোগান দেন এবং এমপি মজিদ খানকে আবারও নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। পরে উপজেলা মাঠে পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি এডঃ আব্দুল মজিদ খান।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, শিল্প ও বাণিজ্য সম্পাদক তজমুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামূল হোসেন খান বাহার, অর্থ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুছ শামীম, ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান, ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম পাশা, জালাল উদ্দিন খন্দকার, মোঃ আবুল হোসেন, নজরুল ইসলাম, শাহনেওয়াজ ফুল মিয়া, আফজাল চৌধুরী, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, ছায়েব আলী, সাহিবুর রহমান, আশরাফ সোহেল, আবু আশরাফ চৌধুরী বাবু, এ জেড এম উজ্জল, রফিকুল আলম চৌধুরী রিপন, নজরুল ইসলাম খান, গোপিকা রঞ্জন দাস ঝল্টু, বিশ্বজিৎ দাশ, সাজিদ আলী তালুকদার, আব্দুল কাইয়ূম চৌধুরী, পীযূষ সূত্রধর প্রমূখ।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেন-বর্তমান সরকারের আমলে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলা যে উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পর এতো উন্নয়ন হয়নি। তিনি বলেন-আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার শিক্ষা, কৃষি ও জনগণের সরকার। এ সরকার মানুষের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরও বলেন, যারা আওয়ামীলীগের উন্নয়নকে অস্বীকার করে দলের মধ্যে গ্র“পিং লবিং সৃষ্টি করেন এবং দলীয় এমপির বিরুদ্ধে কটাক্ষ করে অশ্লীল ভাষা ব্যবহার করে মিছিল মিটিং করে দলের ক্ষতি করে বিএনপিকে বিজয়ী করতে চায়, তারা আওয়ামীলীগের শুভাকাঙ্খী নয়, তারা আওয়ামীলীগের শক্র। জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী পরিবারের শক্র। এ কথা সবাইকে মনে রাখতে হবে। এ সময় এমপি মজিদ খান, শোডাউন ও মিছিল সফল করায় দলীয় নেতাকর্মী ও বিশিষ্ট ব্যক্তিবর্গের প্রতি ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com