শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সমাজসেবা ও সফল ব্যবসায়ী হিসেবে জসিম উদ্দিন পিস পদক পেলেন মোঃ ইদ্রিছ মিয়া

  • আপডেট টাইম রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮
  • ৩৮৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় কবি জসিম উদ্দিন পিস এ্যাওয়ার্ড-২০১৭ পদক পেলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইদ্রিছ মিয়া। ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের উদ্যোগে গত ১৪ জানুয়ারি বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে কবি জসিম উদ্দিনের ১১৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ পদকে ভূষিত করা হয়। উক্ত পদক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি শিকদার মকবুল হোসেন।
উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান। উদ্বোধক ছিলেন একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক ড. জসিম উদ্দিন। প্রধান আলোচক ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হক হারুন। বিশেষ অতিথি ছিলেন করাপশন নিউজ এজেন্সীর সম্পাদক ফরিদ খান। এতে সভাপতিত্ব করেন ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের চেয়ারম্যান সংস্কৃতিজন এডঃ লুৎফুল আহসান বাবু।
উল্লেখ্য, মোঃ ইদ্রিছ মিয়া শিক্ষা, সমাজসেবা ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিনিয়ত অবদান রাখছেন। তিনি হবিগঞ্জের নিশান ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী। তিনি একাধারে কবির কলেজ ও জহুর চাঁন বিবি মহিলা কলেজের আজীবন দাতা সদস্য, আটাব এর সদস্য, হবিগঞ্জ ট্রাভেলস এসোসিয়েশনের সহ-সভাপতি, হবিগঞ্জ বসুন্ধরা আবাসিক প্রকল্পের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ আলেয়া জাহির কলেজ রোড নির্মাণের উদ্যোক্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। মোঃ ইদ্রিছ মিয়া গত ২৮ বছর ধরে সুনামের সাথে হবিগঞ্জে ব্যবসা করে আসছেন। তার ট্রাভেলসের মাধ্যমে বিদেশে গিয়ে ইতোমধ্যে কর্মসংস্থানের সুযোগ পেয়েছেন হবিগঞ্জের শত শত মানুষ। তিনি শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুর এলাকার স্থায়ী বাসিন্দা। বর্তমানে তিনি হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com