শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ৪৫১ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে অপসারণ এর দাবী উপজেলা যুবলীগের একাংশ বিক্ষোভ মিছিল করেছে। আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগ দীর্ঘদিন যাবৎ দু’ভাগে বিভক্ত। একাংশের নেতৃত্বে রয়েছেন শামীম আহমেদ ও আব্দুল কুদ্দছ সেন। অপর অংশের নেতৃত্ব দিচ্ছেন বাবলু রায় ও মমিনুর রহমান সজিব। উন্নয়ন মেলায় যুবলীগ নেতা সজীবের ব্যক্তিগত ব্যানার সরিয়ে ফেলায় উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায় ও যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিব এর নেতৃত্বে ১০/১২ জনের একদল যুবক উপজেলা নির্বাহী অফিসারকে লাঞ্ছিত করে। এ ঘটনায় গত রবিবার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী বাদি হয়ে উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায়, যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজিব ও সদস্য মোঃ উকেদ আলী সহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী করে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। রবিবার বিকেলে পৌর এলাকার লাল মিয়া বাজার থেকে উকেদ আলীকে গ্রেফতার করা হয়।
এদিকে গতকাল সোমবার দুপুর ২ টার দিকে যুবলীগ নেতা বাবলু রায় ও মমিনুর রহমান সজিবের নেতৃত্বে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে একটি মিছিল বের করে। মিছিলকারীরা উপজেলা নির্বাহী অফিসার পুলক কান্তি চক্রবর্তী এবং ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট সংবাদকর্মী শেখ আমির হামজার বিরুদ্ধে শ্লোগান দেয়। টানবাজারে পথসভায় উপজেলা নির্বাহী অফিসারের অপসারণ ও শাস্তির দাবি এবং গ্রেফতারকৃত যুবলীগ নেতা উকেদ আলীর মুক্তির দাবি জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com