শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত অর্ধশত ॥ রাবার বুলেট টিয়ার সেল নিক্ষেপ

  • আপডেট টাইম রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৯৩ বা পড়া হয়েছে

আবুল কাশেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৭ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর থেকে ৩ ঘন্টা ব্যাপী এ সংঘর্ষ হয়। এ সময় বাড়িঘরে ভাংচুর ও লুটপাট হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে ৩০ রাউন্ড কাদাঁনে গ্যাস ও ৩৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ৩ পুলিশ কনস্টেবল আহত হয়।
আহত সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বীর মুক্তিযোদ্ধা ফারুক মিয়ার সাথে একই গ্রামের আলম মিয়া মাষ্টারের জমিজমা ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। গতকাল ওই সময় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে লাখাই থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে রাবার বুলেট ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধা ফারুক মিয়া, নোয়াব আলী, বাবু মিয়া, সালমান আহমেদ, আকরাম আলী, বিশাল মিয়া, হাবিব মিয়া, এনামুল মিয়া, আলেক মিয়া, রাহুল মিয়া, রুবেল মিয়া, সুহেল মিয়া, অলি মিয়া, হাসিব আলী ও মুহিদ মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সদর হাসপাতালে এসেও আহতদের মাঝে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে ডিবি ও লাখাই থানা পুলিশ হাসপাতাল থেকে মুহিবুর ও জয়নাল আবেদীনসহ ৭ দাঙ্গাবাজকে আটক করে লাখাই থানায় নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে লাখাই থানার ওসি বজলার রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ৭ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com