শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

১১ জানুয়ারী থেকে হবিগঞ্জে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

  • আপডেট টাইম বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮
  • ৪৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ প্রতিপ্রাদ্যকে সামনে রেখে আগামী ১১ জানুয়ারী থেকে হবিগঞ্জে দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হবে। ৩ দিনব্যাপী মেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়ার হয়েছে। গতকাল সকালে মেলা সফল করার লক্ষ্যে প্রেস কনফারেন্স করেছেন জেলা প্রশাসন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কনফারেন্সে জেলা প্রশাসক মনীষ চাকমা বলেন, এবার উন্নয়ন মেলায় ৭৭/৮০টি স্টল থাকবে। স্টলগুলো বর্তমান সরকারের ৯ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উপস্থাপন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলে হবিগঞ্জের উন্নয়ন সম্পর্কে অবগত হবেন।
জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী হবিগঞ্জের মানুষকে অত্যান্ত ভালবাসেন। এজন্য তিনি সারাদেশের ৫টি জেলার মধ্যে ১টি জেলা হবিগঞ্জকে নিয়েছেন। প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক নুরুল ইসলাম, ফজলুল জাহিদ পাভেল, প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাবান মিয়া প্রমূখ। মেলার ১ম দিন সকাল ৯টায় নিমতলা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালী শুরু করে শহর প্রদক্ষিণ করা হবে। সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলা ২০১৮ এর শুভ উদ্বোধন করবেন। ওই বিকেল ৪টায় বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ১২ জানুয়ারী বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ ও রূপকল্প ২০২১ এবং ২০৪১ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ১৩ জানুয়ারী বিকেল ৪টায় বাংলাদেশ বিনিয়োগ সম্ভাবনা শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উক্ত মেলা সফল করার জন্য জেলা প্রশাসক মনীষ চাকমা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com