বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

নবীগঞ্জের মুছাকে ধরতে পুলিশের অভিযান ॥ সিএনজি জব্দ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরের ত্রাস আলোচিত ছাত্রলীগ নেতা সোহান আহমদ মুছা অল্পের জন্য পুলিশের হাত থেকে রক্ষা পেল। দুর্ধর্ষ কায়দায় পালিয়ে গেলেও মুছার ব্যবহৃত সিএনজিটি আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনর্চাজ এসএম আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ শীর্ষ সন্ত্রাসী ছাত্রলীগ নেতা মুছাকে ধরতে অভিযানে নামে। এ সময় সে পুলিশের উপস্থিতি টের পেয়ে শেরপুর রোডস্থ একটি বিল্ডিংয়ে আশ্রয় নেয়। পুলিশ ওই বিল্ডিংয়ে অভিযান চালায়। এ সময় মুছা দুর্ধর্ষ কায়দায় ছাদের উপর থেকে লাফ দিয়ে পড়ে একটি সিএনজিযোগে আউশকান্দি অভিমুখে পালানোর চেষ্টা করে। পুলিশও গাড়ীর পিছু ধাওয়া করে। অবস্থা বেগতিক েেদখে মুছা বাংলাবাজার এলাকায় গিয়ে গাড়ী থেকে লাফ দিয়ে গ্রামের ভিতরে দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে তার ব্যবহৃত ওই সিএনজি গাড়ী জব্দ করেছে পুলিশ। নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্ত্তী অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অল্পের জন্য গ্রেফতার করা যায়নি তাকে, তবে তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামের খোরশেদ আলীর ছেলে ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহান আহমদ মুছা’র বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি, সন্ত্রাসী কর্মকাণ্ড, রোড ডাকাতি, ইন্ডিয়ান চোরাই মোটরসাইকেল ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার অসংখ্য অভিযোগ রয়েছে। সাম্প্রতিককালে একাধিক সন্ত্রাসী ঘটনায় নানা সমালোচনার ঝড় উঠে। পুলিশ গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালালে তার দাম্ভোক্তি ও অদৃশ্য কারণে বিফল হয়ে ফিরে আসে। সে ছাত্রলীগ নেতা হেভেন হত্যা মামলার অন্যতম আসামী। তার দাপটে ছালামতপুর এলাকার লোকজন প্রতিবাদ করার সাহস পায় না। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগ ক্যাডার সোহান আহমদ মুছা শহরের ওসমানী রোডস্থ ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে অস্ত্র দেখিয়ে একটি মটর সাইকেল নিয়ে যায়। ওয়ার্কসপ মালিক অক্ষয় কুমার দাস থানায় গিয়েও পুলিশের অনীহার কারনে মামলা দিতে পারেন নি। গত মঙ্গলবার বিকালে সন্ত্রাসী সোহান আহমদ মুছা সঙ্গীয় ক্যাডার বাহিনী নিয়ে হাতে পিস্তল, শাবুল, রামদা ও কিরিজ নিয়ে ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে হামলা ও ভাংচুর করে। এ সময় মুছা পিস্তল উচিয়ে জনমনে ভীতির সৃষ্টি করে। খবর পেয়ে থানার একদল পুলিশ গেলেও ফেলে যাওয়া পিস্তল উদ্ধার করেন। তবে রহস্যজনক কারনে গ্রেফতার করা হয়নি মুছা ও তার বাহিনীকে। ঘটনাটি শহরে আলোড়ন সৃষ্টি করেছে। এ সময় তার সাথে উপজেলা ছাত্রলীগের ৪/৫ জনের একটি অস্ত্রধারী দল ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। ঘটনাটি দৈনিক এক্সপ্রেস পত্রিকাসহ স্থানীয় পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। এছাড়া গতকাল বুধবার সকালে সন্ত্রাসী মুছা তার চাচা নিজাম উদ্দিনের বাড়িঘরে হামলা, ভাংচুর করে লুটপাট করে। তার হাতে আগ্নেয়াস্ত্রসহ ধারালো অস্ত্র থাকায় স্থানীয় লোকজন এগিয়ে আসতে সাহস পায়নি। এ ঘটনায় নবীগঞ্জ থানায় তার চাচা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশ মামলাটি এফআইআর হিসেবে গণ্য করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com