বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমির হোসেন এর প্রথম মৃত্যুবার্ষিকী আজ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ৪২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার, বাংলাদেশ বেতারের হবিগঞ্জ জেলা প্রতিনিধি, হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, সাবেক পিপি মরহুম আলহাজ এডভোকেট মোঃ আমির হোসেন এর প্রথম মৃত্যু বার্ষিকী আজ। ২০১৬ সনের ১২ ডিসেম্বর তিনি ইন্তেকাল করেন। এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে গ্রামের বাড়ি চুনারুঘাট উপজেলার ছয়শ্রীতে আজ বাদ জোহর কোরআন খানী, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।
অপরদিকে হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক আলহাজ এডভোকেট মোঃ আমির হোসেন এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ বাদ মাগরিব প্রেসক্লাব ভবনে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানানো হয়েছে। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত শেষে হবিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ করবেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com