শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইকরাম স্কুলে পরীক্ষার্থীদের ফরম পূরনে আর্থিক অনুদান দিলেন ব্যবসায়ী আতাউর রহমান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ৪৭৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার ইকরাম নন্দপড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূরনে আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন সুজাতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব মোঃ আতাউর রহমান। গতকাল বুধবার বিদ্যালয়ের মিলনায়তনে এক অনুষ্ঠানে অভিভাবকদের উপস্থিতে বিদ্যালয়ের ৭৬জন এসএসসি পরীক্ষার্থীদের জন প্রতি ৫শ টাকা করে মোট ৩৮ হাজার টাকা প্রদান করেন আতাউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবীব মানিক, শিক্ষক মহিতোষ দাশ রায়, বিনোদ চন্দ্র দাস, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হক, সাবেক মেম্বার মশিউর রহমান, মর্তুজ মিয়া, আমরুল চৌধুরী, আজমান খান, আজমান মেম্বার প্রমূখ। অনুষ্ঠানে বিশিষ্ট দানবীর আতাউর রহমান বলেন, প্রত্যেক পরীক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে অধ্যায়ন করে কৃতিত্বের সাথে এসএসসি পরীক্ষায় উর্ত্তীন হয়ে বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে হবে। এ জন্য অভিভাবকরা সন্তানদের প্রতি সুদৃষ্টি রাখতে হবে। যারা ভাল ফলাফল অর্জন করবে পরবর্তীতে তাদেরকে সম্মাননা প্রদান করা হবে।
উল্লেখ্য, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com