শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেল হত্যা দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে

  • আপডেট টাইম শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ১৫ আগস্ট জাতির পিতাকে স্ব-পরিবারে নির্মমভাবে যারা হত্যা করেছিল সেই খুনি মোস্তাক ও জিয়াউর রহমানরাই আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে জেল হত্যার মতস্তৃশংসা হত্যাকান্ড ঘটিয়েছিল। মোস্তাক ও জিয়ার প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী নির্বাচনের পূর্বে তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাবে। এই ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  গতকাল শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। তিনি বলেন, দলের মাঝে নেতৃত্ব নিয়ে প্রতিযোগিতা থাকবে। নিজেদের মাঝে মত বিরোধ থাকতে পারে। লক্ষ্য রাখতে হবে এই বিরোধকে কাজে লাগিয়ে যাতে ষড়যন্ত্রকারীরা ফায়দা হাসিল না করতে পারে। মনে রাখতে হবে আগামী জাতীয় নির্বাচন দেশ ও জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশকে উন্নত দেশে পরিণত করতে এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০-২১ বাস্তবায়নে সেই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচনের আগেই বিএনপি দেশে অরাজকতা করার পরিকল্পনা গ্রহণ করছে। হবিগঞ্জে আমরা যেভাবে সকলে মিলে বিগত সময়ে সেই অরাজকতার মোকাবেলা করেছিলাম আগামীতেও সেভাবেই মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে বিএনপির সৃষ্টি হয়েছে খুনীর মাধ্যমে। সেই দলে খুনীদেরই জন্ম হয়। আওয়ামী লীগের নেতাদেরকে নেতৃত্ব শূন্য করতে বারবার ষড়যন্ত্র করছে। তারা খুনীদেরকে রক্ষা করে। যেভাবে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার মতো ব্যক্তিকে গুরুতর অবস্থায় হেলিকপ্টার দেয়নি। কিন্তু বাংলা ভাইকে রক্ষা করার জন্য তারা হেলিকপ্টার দিয়েছিল।
তিনি আরো বলেন, হবিগঞ্জে বর্তমান সরকার মেডিকেল কলেজ বাস্তবায়ন করেছে, আধুনিক স্টেডিয়াম করেছে, সরকারি বৃন্দাবন কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালু এবং শহরের দু’টি সরকারি স্কুলকে ডাবল শিফট করেছে। তেমনিভাবে দেশে সরকারের অনেক উন্নয়ন রয়েছে। জনগণকে সেই উন্নয়নের বিষয়ে জানাতে আওয়ামী লীগের নেতাকর্মীকে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগ ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান , জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডঃ সিরাজুল হক চৌধুরী, শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, এডঃ মোঃ আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম-সাধারন সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, আকরাম আলী, এডঃ মোঃ আফিল উদ্দিন, মোঃ আলমগীর খান, অনুপ কুমার দেব মনা, সেলিম চৌধুরী, এডঃ আব্দুল মোছাব্বির বকুল, এডঃ শাহ ফখরুজ্জামান, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতর আলী, মর্তুজা হাসান, ফরিদ আহমেদ রাজু, হুমায়ুন কবির রেজা, ইশতিয়াক রাজ চৌধুরী, মহিবুর রহমান, আব্দুর রউফ, শেখ শেবুল আহমেদ, বাবুল চৌধুরী, ছাত্রলী নেতা সৈয়দ হাবিবুর রহমান কিবরিয়া, আজিজুর রহমান ও জোবায়ের আহমেদ পারভেজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com