বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রধান উপদেষ্ঠা মোতাচ্ছিরুল ইসলামকে গণ সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭
  • ৫৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে যুক্তরাষ্ট্র সফর শেষে দেশ প্রত্যাবর্তন করায় হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট ও হবিগঞ্জ জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রধান উপদেষ্ঠা মোতাচ্ছিরুল ইসলামকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার শহরের আরডি হল প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদ তাকে এ সংবর্ধনা দেয়। সংগঠনের সভাপতি এনএম ফজলে রাব্বী রাসেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন ভুইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব মোঃ মোতাচ্ছিরুল  ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বর্তমান উপদেষ্ঠা মন্ডলীর সদস্য তোরাব আলী, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট আলাউদ্দিন তালুকদার, হবিগঞ্জ জেলা সিএনজি অটো রিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন মোঃ উস্তার মিয়া, আলা চৌধুরী, আব্দুল কদ্দুছ, মনিরুল আলম বাছির, আনোয়ার হোসেন আনু, শাহিদুল হোসেন আখনজী, মহিবুল ইসলাম সোহেল, স্বপন কুমার গোপ, আশরাফ উদ্দিন চৌধুরী অনিক, সাইফুদ্দিন জাবেদ প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানে হবিগঞ্জ চৌধুরী বাজার থেকে শায়েস্তানগর ও বাসস্ট্যান্ড পর্যন্ত সরাসরি ১০টাকা টমটম ভাড়া নির্ধারণ করা হয়। আজ থেকে উল্লেখিত স্থানে ১০টাকা করে টমটম ভাড়া নেয়া হবে।
যে কোন স্থানে যাত্রী উঠা নামা পূর্বে ভাড়া ৫টাকা বহাল রাখার সিদ্ধান্ত নেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোতাচ্ছিরুল ইসলাম বলেন-টমটম মালিক ও শ্রমিকদের সাথে অতিথি যে সুখে দুঃখে ছিলাম ভবিষ্যতে পাশে থাকবো। তিনি বলেন-টমটম শ্রমিককে অনেকেই শিক্ষিত। দীর্ঘ ১০ বছর যাবত টমটম পরিবহনের কোন ভাড়া বাড়ানো হয়নি। মানবিক বিবেচনা করে টমটম পরিবহনের ভাড়া বাড়ানো উচিত। তাই শ্রমিকদের সাথে আমি ঐক্যমত প্রকাশ করছি। সংবর্ধনা অনুষ্ঠানে পুরুষের পাশাপাশি মহিলা টমটম মালিকরা অংশ নেয়ায় তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন-মোতাচ্ছিরুল ইসলাম সুখে-দুঃখে যেমন তাদের পাশে রয়েছে, টমটম শ্রমিকরা যে কোন প্রয়োজনে ভবিষ্যতে তার পাশে থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com