বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে যুব দিবসে এমপি কেয়া চৌধুরী ॥ যুবকদের কর্মসংস্থানে সরকার যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ৪৫২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ যুব দিবস উপলক্ষে বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের ভুলকোট মোহনাবাদ ও ব্রাহ্মণগাঁও গ্রামের তৃণমূল লোকজনের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি কেয়া চৌধুরী বলেন, যুবকরা সমাজের শক্তি। তারা  প্রবীণদের পরামর্শ নিয়ে যেকোনো ভাল কাজে এগিয়ে গিয়ে সফলতা নিয়ে আসতে পারেন। তিনি বলেন, যুবকদের কর্মসংস্থানের লক্ষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যুগান্তকারী নানা পদক্ষেপ নিয়েছে। এসব কার্যক্রমে অংশ নিয়ে যুবকরা নিজেদের কর্মসংস্থান তৈরী করতে পারছেন। এতে সফলতা আসছে।
এমপি কেয়া চৌধুরী বলেন, এমপি হবার পর বাহুবল-নবীগঞ্জে যুবকদের জন্য যুব উন্নয়নের মাধ্যমে নানা প্রশিক্ষণ নিয়ে এসেছি। এসব প্রশিক্ষণে যুবকরা অংশগ্রহণ করেছেন। এরমধ্যে অনেকেই কর্মসংস্থান গড়তে পেরেছেন। যুব নারীদের মাঝে ঋণ ও সেলাই মেশিন প্রদান করেছি। বাড়ি বাড়ি বায়োগ্যাস প্ল্যান্ট তৈরী করে দিয়েছি। তাঁত ও পান শিল্পের উন্নয়নে যুবরা প্রশিক্ষণ ও ঋণ পেয়েছেন।
এ সভায় বক্তব্য রাখেন, লামাতাসী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী টেনু,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, সমাজসেবক ফুল মিয়া, আওয়ামীলীগ নেতা আসকার আলী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com