শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে কিশোর মামুন হত্যা মামলায় জড়িত সোনাই মিয়া পুলিশ রিমান্ডে

  • আপডেট টাইম বুধবার, ২৫ অক্টোবর, ২০১৭
  • ৪৯৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের আলোচিত মামুন হত্যা মামলায় জড়িত একই গ্রামের মৃত আঃ হাসিমের ছেলে সোনাই মিয়া (৩৫) কে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (হবিগঞ্জ) বিচারক তৌহিদুল ইসলাম তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
চুনারুঘাট থানার ওসি (তদন্ত) আলী আশরাফ জানান, মামুন হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতারকৃত সোনাই মিয়াকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক রিমান্ড আবেদন আমলে নিয়ে শুনানির জন্য গত রোববার (১৬ অক্টোবর) দিন ধার্য করেন। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে গত রোববার বিকেলে আসামী সোনাই মিয়াকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
রিমান্ড প্রতিবেদন সূত্রে জানা যায়, সোনাই মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনের কল লিস্ট পর্যালোচনা করে তাকে মামুন হত্যাকান্ডের সাথে জড়িত বলে মনে করা হচ্ছে। সোনাই মিয়াকে জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।
প্রসঙ্গত, গত ২৪ জুলাই সোমবার সকাল অনুমান ৮টার সময় আসামী সোনাই মিয়ার বসতঘরের ৬০ গজ দূরে একটি পুকুর পাড় থেকে কিশোর মামুন মিয়ার লাশ উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ।
জানা যায়, কেউন্দা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষকে বন্দুক দিয়ে প্রাণে হত্যা করার চেষ্টা ও কিশোর মামুন মিয়া হত্যার সাথে জড়িত সন্দেহে একাধিক মামলার আসামী সুনাই মিয়াকে আটক করে কেউন্দা গ্রামবাসী পুলিশের কাছে সোপর্দ করে। এদিকে সুনাই মিয়া গ্রেফতারের পরে কেউন্দা গ্রামে জানাজানি হলে এলাকার শত শত মানুষ থানায় ভীড় জমায়। গ্রামবাসীরা জানায়, কেউন্দা গ্রামের কিশোর মামুন মিয়ার হত্যাকান্ডের সাথে সুনাই মিয়া জড়িত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com