শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ থেকে চুরি করে নিয়ে যাবার পথে চোরাই গরুসহ ১ জন আটক

  • আপডেট টাইম বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
  • ৫১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ থেকে গরু চুরি করে নিয়ে আসার সময় ৫টি চোরাই গরুসহ পিকআপ চালককে আটক করেছে পুলিশ। এ সময় অন্যান্য চোরেরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক পিকআপ চালকের নাম বাচ্চু মিয়া (৩৬)। সে নবীগঞ্জ উপজেলার পূর্ব তিমিরপুর গ্রামের মনির মিয়া ছেলে। চুরি করে নিয়ে আসা ৫টি গরুর মধ্যে ৩টির মালিক নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাও গ্রামের নজরুল ইসলাম ও ২টির মালিক একই গ্রামের রঙ্গু মিয়া।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত গভীর রাতে চোরেরা নজরুল ইসলামের ৩টি ও রঙ্গু মিয়ার ২টি গরু চুরি করে একটি পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো-ন-১৫-০৯৩৪) করে হবিগঞ্জের দিকে নিয়ে আসছিল। গরুবহনকারী পিকআপটি হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের পুকড়া গ্রামের কাছে পৌছুলে টহল পুলিশ থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু পিকআপটি না থামিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। এ সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় পিকআপটি। পরে টহল পুলিশ এবং মোটরসাইকেল আরোহীরা পিকআপের পিছু ধাওয়া করে খোয়াইমুখ এলাকায় পিকআপটি আটক করে। এ সময় অন্যান্য চোরেরা পালিয়ে গেলেও চালককে আটক করে পুলিশ। পরে পিকআপসহ চালক ও চোরাই গরুগুলো হবিগঞ্জ থানায় নিয়ে আসা হয়। রাত সাড়ে ৭টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত গরুগুলো হবিগঞ্জ থানার জিম্মায় ছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বাচ্চু অন্যান্য চোরদের নাম প্রকাশ করেছে বলে জানা গেছে।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে তারা গরু চুরি করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com