শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা পুলিশে ব্যাপক রদবদল ১০ পরিদর্শককে বিভিন্ন স্থানে পদায়ন

  • আপডেট টাইম শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবাগত পুলিশ সুপার বিধান ত্রিপুরা যোগদানের পর হবিগঞ্জ জেলা পুলিশে প্রথম বারের মতো বড় ধরনের রদবদল করা হয়েছে। ১০ পরিদর্শককে বিভিন্ন থানা ও পুলিশ ফাড়িতে বদলি এবং পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার বিধান ত্রিপুরা এ রদবদলের আদেশ দেন। পুলিশ সুপার বিধান ত্রিপুরা যোগদানের পর এটিই জেলা পুলিশের সবচেয়ে বড় রদবদল ও পদায়ন। বদলি ও পদায়নকৃতরা হলেন, হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মানিকুল ইসলামকে বাহুবলে বদলীর আদেশ বাতিল করে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক তদন্ত, হবিগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন ও কমিউনিটি পুলিশিং) মোহাম্মদ ডালিম আহমেদকে একই থানার পরিদর্শক তদন্ত হিসেবে পদায়ন করা হয়েছে। একই আদেশে বাহুবল থানার পরিদর্শক তদন্ত বিশ্বজিৎ দেব এর মাধবপুরে বদলির আদেশ বাতিল করে বাহুবলে স্বপদে বহাল করা হয়, আর.ও.আই কাউছার আহমেদকে মাধবপুর থানার পরিদর্শক তদন্ত, চুনারুঘাট থানার পরিদর্শক তদন্ত মোঃ নুরুল ইসলামকে আর.ও.আই হিসেবে বদলি করা হয়।
এছাড়া গোপলার বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আলী আশরাফকে চুনারুঘাট থানার পরিদর্শক তদন্ত, লাইন ওয়্যার থেকে নুরুল ইসলামকে নবীগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন কমিউনিটি পুলিশিং), লাইন ওয়্যার থেকে ইন্সপেক্টর আব্দুর রহমানকে গোপলার বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ ও লাইন ওয়্যার থেকে ইন্সপেক্টর খন্দকার সাঈদ আহমেদকে পুটিজুরি পুলিশ ফাড়ির ইনচার্জ করা হয়েছে।
হবিগঞ্জ জেলা পুলিশের আর.ও ওয়ান মনির আহমেদ ১০ পুলিশ কর্মকর্তার বদলি ও পদায়নের বিষয়টি নিশ্চিত করেছেন।
আদেশে পদায়নকৃত প্রত্যেককে স্বল্প সময়ের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়েছে। এদিকে এক সাথে জেলা পুলিশের দশ পরিদর্শকের বদলির আদেশের ফলে উপ-পরিদর্শকসহ অন্যান্য পুলিশ সদস্যদের মধ্যেও বদলির আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com