বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

আজমিরীগঞ্জের নগরে মন্দিরসহ ৭ বাড়িতে দুঃসাহসিক চুরি

  • আপডেট টাইম শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ৫৬৫ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ পৌর এলাকার নগর গ্রামে ২ মাসে মন্দির সহ ৭ বাড়িতে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকার নগর গ্রামের বাসিন্দা নেপাল মোদকের বাড়ির মহাদেব মন্দিরে গত বৃহস্পতিবার দিবাগত ভোররাত ৪টার দিকে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। আশপাশের লোকজন জানায়, দূর্বৃত্তরা মন্দিরের তালা ভেঙ্গে পিতল, পাথর ও কাঁচের ৩টি বিগ্রহ, স্বর্ণ ও রূ“পার অলংকার, কৃষ্ণের বাঁশি, তামা, কাসার আসবাবপত্র ও নগদ ৫ হাজার টাকা সহ দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ সময় শব্দ পেয়ে ঘরের লোকজন জেগে উঠে শোর চিৎকার শুরু করলে চোরচক্র পালিয়ে যায়। গতকাল শুক্রবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এদিকে গ্রামের লোকজন জানায়, বিগত ২ মাসে ইতিপূর্বে একই গ্রামের বাসিন্দা যথাক্রমে বাবলু মোদক, অজয় দে রায়, সুজন মোদক, গণোত্তম দেব, শংকর মোদক ও কৃষ্ণ দেবের বাড়িতে দূঃসাহসিক চুরি সংগঠিত হয়। এ ছাড়া আজমিরীগঞ্জে দীর্ঘ প্রায় ২ বছর ধরে পরিচালিত ভারতের শিলং নিয়ন্ত্রিত এন্ডিং জুয়াখেলার টাকা যোগার করতে এলাকার যুব ও কিশোর চুরি-ডাকাতি সহ নানা ধরণের সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছে বলে গ্রামের লোকজন জানায়।
উল্লেখ্য, ওই গ্রামের কৃষ্ণ দেবের বাড়ি থেকে চুরি যাওয়া ১ টি লেপটপ ও ১ টি দামি মোবাইল সেট চুরির প্রায় ১৫ দিন পর আজমিরীগঞ্জ বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে সনাক্ত করা হয়। পরে উপজেলা চেয়ারম্যানের মধ্যস্থতায় বিষয়টি মিমাংসা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com