বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

প্রতিবন্ধি বিধবা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণকালে এমপি আবু জাহির ॥ বিএনপি চায় না দেশের মানুষ শান্তিতে থাকুক

  • আপডেট টাইম শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৪৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি সভানেত্রেী খালেদা জিয়া চায় না দেশের মানুষ শান্তিতে থাকুক। তাই তারা আওয়ামী লীগ সরকারের চালু করা কমিউনিটি কিনিক বন্ধ করে দিয়েছিল। আবার যদি ক্ষমতায় আসে তাহলে শেখ হাসিনার সরকার বর্তমানে যে ভাতা দিচ্ছে তা বন্ধ করে দেবে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে হবিগঞ্জ সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ৬২০ জন বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবাদের মাঝে ভাতার কার্ড বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আবু জাহির এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ১শ’ টাকা করে এ ভাতা শুরু করেছিল। কিন্তু বর্তমানে তা ৫শ’ টাকা করা হয়েছে। পর্যায়ক্রমে আমরা এ ভাতা ১ হাজার টাকায় নিয়ে যাবো ইনশাল্লাহ। সে ক্ষেত্রে জঙ্গি ও সন্ত্রাসবাদের দল বিএনপিকে প্রশ্রয় দেয়া যাবে না। তাদেরকে সুযোগ দিলে তারা আবারো দেশে অরাজকতা সৃষ্টি করে দরিদ্র লোকদের জীবনযাত্রায় হুমকি হয়ে দাঁড়াবে।
এ সময় উপস্থিত লোকজন আবারো আবু জাহির এমপিকে ভোট দিয়ে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সমাজসেবা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম।
এছাড়াও উপস্থিত ছিলেন গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন সমাজসেবা অফিসের ইউডিএ একেএম সাইদুল হক।
উল্লেখ্য গতকাল বয়স্ক ভাতা ২৯০, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ৫০ এবং অস্বচ্ছল ও প্রতিবন্ধী ২৮০ জনের মাঝে এ কার্ড বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com