শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে জ্যোৎস্না হত্যা মামলায় ৭ জনের বিরুদ্ধে সিআইডির দায়েরকৃত চার্জশীট আদালতে গৃহীত

  • আপডেট টাইম রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ৪৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেনসহ ৭ জনের বিরুদ্ধে সিআইডির দায়েরকৃত চার্জশীট আদালতে গৃহীত হয়েছে। গত ২৪ জুলাই হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (কগ-৫) আদালতে এ চার্জশীট গৃহীত হয়। সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার বসু দত্ত চাকমা জ্যোৎস্না হত্যা মামলা তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করেন। এর পূর্বে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী ও গোয়েন্দা শাখার ইনচার্জ মোক্তাদির হোসেন পৃথক তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে চার্জশীট প্রদান করেন। সিআইডির দায়েরকৃত চার্জশীটভুক্ত আসামীরা হলেন গন্ধা গ্রামের মৃতঃ আব্দুল লতিফ এর পুত্র জাকির হোসেন, আব্দুর রহমানের পুত্র কানা আকবর উদ্দিন, মৃতঃ সামছুদ্দিনের পুত্র মহিউদ্দিন আহমেদ ওরফে সুফি লন্ডনী, মদনপুর গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র আল-আমিন, মায়ানগর গ্রামের জামাল উদ্দিনের পুত্র ছদর মিয়া, একই গ্রামের পুরোষোত্তমপুর গ্রামের কুবাদ আলীর পুত্র তাজ উদ্দিন ও টেনাই মিয়ার পুত্র জামির মিয়া।
ঘটনার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১০ ডিসেম্বর সাবেক কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান মিজানের বাড়ীর সীমানা প্রাচীরের সামনে ঝুলন্ত অবস্থায় জোৎস্না বেগম নামে এক গৃহবধুর লাশ পাওয়া যায়। তার গ্রামের বাড়ী হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিগাঁও গ্রামে। এ ঘটনায় জ্যোৎস্নার ভাই রজব আলী ফকির বাদী হয়ে নবীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মিজানুর রহমানসহ ৫ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে উল্লেখিত জাকির হোসেন, কানা আকবর, আল-আমিন, ছদর মিয়া, সুফি মিয়া, তাজ উদ্দিন, জমির মিয়া ঘটনার সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে চার্জশীট প্রদান করেন। কিন্তু মামলার বাদী দাখিলকৃত চার্জশীটের বিরুদ্ধে আদালতে নারাজী আবেদন করলে বিজ্ঞ আদালত আবেদন নামঞ্জুর করেন। পরবর্তীতে বাদী হবিগঞ্জ জেলা দায়রা জজ আতালতে রিভিশন মামলা দায়ের করেন। বিজ্ঞ দায়রা জজ শুনানী শেষে মামলাটি পুনরায় তদন্তের জন্য সিআইডিতে প্রেরণের আদেশ দেন। সিআইডির তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে পূর্বের চার্জশীটের অভিযুক্তদের বহাল রেখে পুনরায় উল্লেখিত ৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। ইতিমধ্যে অত্র মামলায় আসামী ছদর মিয়া ও তাজ উদ্দিন বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। তদন্তে প্রকাশ পায় যে, কাউন্সিলর মিজানুর রহমানের সঙ্গে একই গ্রামের মহিউদ্দিন আহমেদ ওরফে সুফি মিয়া লন্ডনীর জায়গা জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। মিজানুর রহমানকে ফাঁসাতে আসামীদের নিয়ে সুফি বিভিন্ন ফন্দি করে। এক পর্যায়ে ৫ লাখ টাকার বিনিময়ে আসামীরা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com