বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দু’কর্মচারীর মাঝে হাতাহাতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ৪৬৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দু’ কর্মচারীর মধ্যে হাতাহাতির ঘটনায় ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন হবিগঞ্জের সিভিল সার্জন। এ ঘটনায় নবীগঞ্জের টিএইচও ডাঃ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধের পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি সামাল দেয়।
সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারীদের নামে সরকারী ভাবে একটি করে ট্যাব বরাদ্ধ দেয়া হয়। স্যানেটারী ইন্সপেক্টর টেনিংয়ে থাকায় স্বাস্থ্য সহকারী মতক্কির মিয়া নির্ধারিত সময়ে তার বরাদ্ধকৃত ট্যাব নিতে পারেন নি। সম্প্রতি টেনিং শেষ করে হাসপাতাল যোগদান করে উক্ত ট্যাব নেয়ার জন্য হাসপাতালের ষ্টোর কিপার আব্দুল জলিলের কাছে গেলে তিনি তা দিতে নানা টালবাহানা শুরু করেন। এর কারন জানতে চাইলে ষ্টোর কিপার ট্যাব আনতে অনেক টাকা খরচ হয়েছে মর্মে ১ হাজার টাকা দাবী করেন স্বাস্থ্য সহকারীর কাছে। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ষ্টোর কিপার আব্দুল জলিল জিআর পাইপ দিয়ে স্বাস্থ্য সহকারী মতক্কির মিয়াকে বেদরক মারপিট করেন। স্থানীয় লোকজন এবং সহকর্মীরা ছুটে এসে তাকে উদ্ধার করে জরুরী বিভাগে চিকিৎসা শেষে হাসপাতালের টিএইচও ডাঃ জাহাঙ্গীর আলমের শরনাপন্ন হলে তিনি স্বাস্থ্য সহকারীর উপর আরো ক্ষিপ্ত হয়ে উঠেন। এতে পরিস্থিতি উত্তোপ্ত হলে খবর পেয়ে থানার এসআই সামছুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি সামাল দেন। এ ঘটনায় বিচার না পেয়ে স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন টিএইচও এর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন। তারা বিষয়টি হবিগঞ্জের সিভিল সার্জন এর নিকট বিচার প্রার্থী হলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইফতেকার হোসেনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন। এদিকে হাসপাতালের ষ্টোর কিপারের কুটিঁর জোর নিয়ে প্রশ্ন উঠেছে। সরকারী বরাদ্ধ ট্যাব দিতে গিয়ে অবৈধ ভাবে প্রকাশ্যে ঘুষ দাবীর বিষয়টিও অলোচিত হচ্ছে পুরো শহরে। এদিকে ষ্টোর কিপার কর্তৃক স্বাস্থ্য সহকারীকে বেদরক মারপিটের ঘটনায় তীব্র ক্ষোভ দেখা দিয়েছে স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের নেতৃবৃন্দের মাঝে। তারা এঘটনার সুষ্ট বিচার এবং ষ্টোর কিপারের শাস্তি দাবী করেন। অন্যতায় তারা আন্দোলনের ডাক দেয়ার হুমকী প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com