বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লাখাইয়ে রাস্তা মেরামত কাজের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ-লাখাইবাসী এখন আর উন্নয়ন বঞ্চিত না

  • আপডেট টাইম বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জ-লাখাই অঞ্চলের জনগণ দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত ছিলেন। কিন্তু আওয়ামী লীগ সরকারের দুই আমলে ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে এই এলাকার জনগণের। জননেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত পদক্ষেপে সারাদেশের ন্যায় হবিগঞ্জেও উন্নয়নের জোয়ার বয়ে চলেছে।
সোমবার দুপুরে ৩৯ লাখ ৫৫ হাজার লাখাই উপজেলার বুল্লা ইউনিয়ন পরিষদ অফিস থেকে ফান্দাউক ভায়া সিংহগ্রাম রাস্তা চেইনেজ মেরামত কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আবু জাহির এমপি বলেন, আমি এমপি হওয়ার পর থেকে ঘটেছে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন। রাস্তাঘাটের এই দুই উপজেলার গ্রামেগঞ্জে পৌঁছে গেছে বিদ্যুতের আলো।
তিনি বলেন, বিভিন্ন সময়ে অনেক সংসদ সদস্য নির্বাচিত হলেও এলাকার উন্নয়নে কেউই মনোযোগী ছিলেন না। বরং বেশিরভাগ এমপিই ব্যস্ত ছিলেন নিজেদের এবং তাদের পরিবারের সদস্যদের ও নিজেদের অনুসারী ঘনিষ্ঠদের উন্নয়নে। ফলে সরকারি বরাদ্দ এলেও এলাকাবাসী উন্নয়নবঞ্চিত হয়েছেন বার বার। তবে এখন আর হবিগঞ্জ-লাখাইবাসী উন্নয়ন বঞ্চিত না।
তিনি আরো বলেন, আমার উন্নয়ন কাজের সুফল শুধু হবিগঞ্জ-লাখাইবাসীই না, ভোগ করেন পুরো জেলাবাসী। হবিগঞ্জে আড়াইশ’ শয্যা হাসপাতাল, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স মাস্টাসসহ জুডিসিয়ালি ভবন নির্মাণ করেছি। এছাড়াও ব্যাপক উন্নয়ন কাজ হওয়ার কারণে হবিগঞ্জ আজ একটি আলোকিত শহরে রূপান্তরিত হয়েছে।
উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, লাখাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাস্টার, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, করাব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ, সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভপতি মাসুকুর রহমান মাসুক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com