শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে গৃহবধুর রহস্যজনক মৃত্যু বোনকে দেখতে এসে লাশ হল ভাই

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে মারা যাওয়া বোনের লাশ দেখে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন চাচাতো ভাই। হৃদয় বিদারক এ ঘটনা ঘটেছে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার সাবাসপুর সড়কে। নিহত যুবক ইদন মিয়া (৩০) সাবাসপুর গ্রামের আমির আলীর পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৬ বছর আগে সাবাসপুর গ্রামের শাহজাহান মিয়ার কন্যা ঝর্ণা আক্তার (২৫) কে বিয়ে দেয়া হয় চুনারুঘাট উপজেলার পাঁচঘাটিয়া গ্রামের রউফ উল্লার পুত্র শামসুল হকের নিকট।
বিয়ের কয়েক মাস পর সামছুল ওমান চলে যায়। সেখানে যাওয়ার ৫ বছরও সে দেশে না ফেরায় দুই পরিবারের মাঝে মনোমালিন্য চলে আসছিল। এ ঘটনায় উভয়পরিবারে ৮/১০ বার বিচার সালিশ অনুষ্ঠিত হয়।
গত বুধবার সন্ধ্যায় ঝর্ণার নিকট ফোন আসে তার পিতা অসুস্থ। এ খবরে আকস্মিক সে জ্ঞান হারিয়ে ফেলে। স্বামীর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই আতাউর রহমানসহ একদল পুলিশ লাশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে রাতেই ঝর্ণার মৃত্যুর খবর পেয়ে তার শ্বশুরালয়ে ছুটে আসে তার ভাই শাহাজাদা মিয়া ও চাচাতো ভাই ইদন মিয়া। তারা লাশ দেখে রাত ৩টার দিকে মাক্রোবাস যোগে সাবাসপুর গ্রামের বাড়ি ফিরছিলেন।
ওই সময় যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইদন মিয়া মারা যায় এবং শাহাজাদা মিয়া গুরুতর আহত হয়। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এসআই আতাউর রহমান জানান, পিতার অসুস্থতার খবর শুনে ঝর্ণা জ্ঞান হারায় বলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এ খবর তার শ্বশুরবাড়ির পক্ষ থেকে তাকে জানানো হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com