শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নে ২ কোটি ৩৬ লাখ টাকার বাজেট ঘোষণা

  • আপডেট টাইম বুধবার, ৩১ মে, ২০১৭
  • ৫৩৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত ২৯ মে হবিগঞ্জ সদর উপজেলার ১০নং লস্করপুর ইউনিয়ন পরিষদের আগামী ২০১৭-১৮ অর্থ বছরে জন্য উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্বি করে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান হিরো।
ইউপি সচিব সচিব শাহ আলম এর পরিচালনায় অনুষ্ঠিত বাজেট সভায় পরিষদের সম্মানীত সদস্যবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ইউপি সচিব আগামী ২০১৭-১৮ অর্থ বছরের জন্য প্রণীত খসড়া বাজেট সভায় উত্থাপন করেন। উপস্থিত ব্যক্তি বর্গের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মনির মিয়া, ফুল মিয়া, শাহজাহান মিয়া, সংরক্ষিত সদস্য ছায়া বেগম। এছাড়া এলাকার নেতৃস্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ সভায় বক্তব্য রাখেন। উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে খসড়া বাজেটের কিছু কিছু সংশোধন ও সংযোজন ও পরিমার্জন শেষে পরিষদের চেয়ারম্যান আগামী ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ২ কোটি ৩৬ লক্ষ ৭১ হাজার  ৮শত আটষট্টি টাকার বাজেট ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com