বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

রিচি ইউনিয়নের ৪ গ্রামে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন

  • আপডেট টাইম সোমবার, ২৯ মে, ২০১৭
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, দেশজুড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত আছে। এ উন্নয়নের ধারা চলমান রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। আমি আপনাদের এলাকার সন্তান। আমাকে বলতে হয়নি। আমি ওই এলাকার বিভিন্ন গ্রামে বিদ্যুতায়ন, ব্রিজ নির্মাণ, রাস্তাঘাট মেরামত, স্কুল-কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করে যাচ্ছি। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের কালনী, নোয়াবাদ, ছোট বহুলা, বগলাখাল গ্রামে বিদ্যুতের আলো পোঁছে দিলাম।
শনিবার বিকেলে সদর উপজেলার রিচি ইউনিয়নের ৪ গ্রামে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আপনারা ভোট দিয়ে পরপর আমাকে দুইবার এমপি নির্বাচিত করেছেন। আমি নির্বাচিত হয়ে ঘরে বসে নেই। আমি আপনাদের পাশে সবসময় রয়েছি। এই উন্নয়ন কর্মকাণ্ডই এর প্রমাণ। তৃণমূল জনগণকে ওয়াদা দিয়েছিলাম। তাই আজ এ ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করতে পেরে আমি আনন্দিত।
তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার গরিব অসহায়দের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে তিনি মনোবল না হারানোর আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে, থাকবে।
রিচি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ সোলায়মান মিয়া, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, যুগ্ম সম্পাদক আব্দুল রহমান। রিচি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহির মিয়ার পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ শেবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক নুরুল হক রানা, ওয়ার্ড মেম্বার লুৎফুর রহমান সাস্তু, রিচি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সুমন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুস ছাত্তার, বিশিষ্ট মুরুব্বি হাজী দোলাই মিয়া, আইয়ুব আলী সরদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com