শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শহরে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চাচাকে কুপিয়ে ক্ষতবিক্ষত দোকান ও বাসায় হামলা-ভাংচুর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় স্কুল ছাত্রীর পিতা-চাচাসহ হামলাকারী কয়েক যুবক আহত হয়েছে। এ সময় স্কুল ছাত্রী পিতার ব্যবসা প্রতিষ্ঠান ও বাসায় হামলা ও ভাংচুর করেছে। প্রত্যক্ষদর্র্শী ও আহত জানায়, পিটিআই সড়কের বাসিন্দা ডাঃ এস এম সরোয়ারের কন্যা বিকেজিসি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো বাণিজ্যিক এলাকার আমিনুল ভূইয়ার পুত্র শুভ আহমেদ ও উমেদনগর গ্রামের মধু মিয়ার পুত্র সাব্বির আহমেদ। গতকাল বুধবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার জন্য সকাল প্রায় ১০ টার দিকে বাসা থেকে বের হয়। সে রিক্সায় উঠার পর পরই শুভ তার রিক্সার গতিরোধ করে। বিষয়টি ওই ছাত্রী তার চাচা মাহবুবুল আলম মান্নাকে জানায়। মান্না বিষয়টি জিজ্ঞেস করার জন্য বাণিজ্যিক এলাকায় শুভ এর বাসায় যায়। ওই বাসা থেকে বের হয়ে রাস্তায় আসা মাত্র ১০/১৫ যুবক তার উপর হামলা চালায়। এ সময় মান্নাও আত্মরক্ষার্থে হামলাকারীদের নিকট থেকে একটি ছোড়া কেড়ে নিয়ে নিজেকে রক্ষা করার চেষ্টা চালায়। এতে মান্না, সাব্বির সহ ৪/৫ জন গুরুতর আহত হয়। মান্না ও সাব্বিরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মান্নার মাথায় ১৮/২০টি সেলাই দেয়া হয়েছে।
এদিকে বাণিজ্যিক এলাকার হামলার ঘটনার পর শ্মশানঘাট এলাকার ওই ছাত্রীর পিতা এস এম সরোয়ারের মালিকানাধিন গণস্বাস্থ্য হোমিও চেম্বার ও পিটিআই রোডের বাসায় হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে সদর থানার এসআই দৌস মোহাম্মদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
ভাংচুরকৃত ব্যবসা প্রতিষ্টান পরিদর্শণ করেছেন ব্যকস সভাপতি শামছুল হুদা ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর। তারা ব্যবসা প্রতিষ্টানে হামলার নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানান।
এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, বখাটেদের ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com