বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জেলা পরিষদ সদস্য আছাবকে হত্যার হুমকি ॥ এলাকায় উত্তেজনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭
  • ৪৬৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মতিন আছাব কে গতকাল মঙ্গলবার রাতে মোবাইল ফোনে প্রাননাশের হুমকি দিয়েছে কতিপয় ব্যক্তি। এ ব্যাপারে রাতেই নবীগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।
জানা যায়, গত ৬ মে নবীগঞ্জ উপজেলার কুশিয়ারা নদী থেকে শেরপুর অর্থনৈতিক জোনে অবৈধ ভাবে বালু উত্তোলন কালে পারকুল ও পাহাড়পুর গ্রামের কাছে বালু ভর্তি একটি নৌকা, একটি বলগ্রেড মেশিন ও একটি খালি নৌকা নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার আটক করেন। আটককৃত নৌকা, বালু ও মেশিন হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মতিন আছাব এর জিম্মায় রাখা হয়। একটি চক্র আটক নৌকা ও মেশিন ছেড়ে দেবার জন্য আছাবকে হুমকি দিয়ে আসছিলো। গতকাল রাত ১১ টার দিকে ০১৭৪৪৮৪৭৪১২ মোবাইল থেকে হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মতিন আছাব এর ০১৭১৮৩৪৩১৫০ মোবাইলে ফোন দিয়ে নিজেকে রাসেল পরিচয় দিয়ে জিম্মায় থাকা নৌকা ও মেশিন ছেড়ে দিতে বলে। এতে তিনি রাজি না হওয়ায় অশ্লীলভাষায় গালমন্দ করে প্রানে হত্যার হুমকি দেয়া হয়। এ বিষয়টি নিয়ে শেরপুর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এব্যাপারে হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মতিন আছাব জানান, আমার জিম্মায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার নৌকা, বালু ও গ্রেড মেশিন আমার জিম্মায় রেখে যাবার পর থেকে বিভিন্ন রকম হুমকি আসছে। তিনি বলেন, যারা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছে তারা আবার হুমকি দেয় এদের খুঁটির জোর কোথায় খুঁজে দেখতে হবে।
এব্যাপারে ইউএনও তাজিনা সারোয়ার বলেন, আটককৃত নৌকা ও বালুর জিম্মাদারকে হুমকি দিলে সেটা খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com